Home মিডিয়া অনলাইন গণমাধ্যম বর্তমান বিশ্বে সবচেয়ে জনপ্রিয় : মুহিত চৌধুরী

অনলাইন গণমাধ্যম বর্তমান বিশ্বে সবচেয়ে জনপ্রিয় : মুহিত চৌধুরী

by jonoterdak24
0 comment

নিজস্ব প্রতিবেদক : সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী বলেছেন, বর্তমান বিশ্বে সবচেয়ে জনপ্রিয় এবং স্পর্শকাতর গণমাধ্যম হচ্ছে অনলাইন গণমাধ্যম। তাই এই মাধ্যমে সংবাদ পরিবেশনের ক্ষেত্রে সাংবাদিকদের সর্তক থাকতে হবে যাতে করে কোন ভুল তথ্য পাঠকের কাছে না যায়।

রবিবার সন্ধায় সিলেট অনলাইন প্রেসক্লাবের ড. রাগীব আলী মিলনায়তনে ‘জনতার ডাক২৪ডটকমের’ চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘জনতার ডাক২৪ডটকমের প্রধান সম্পাদক মাহমুদুর রহমান লায়েকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল, সহ-সাধারণ সম্পাদক এম সাইফুর রহমান তালুকদার।

প্রধান অতিথি তার বক্তব্যে গণমাধ্যম এর সাথে দীর্ঘ কাজের অভিজ্ঞতা তুলে ধরে বলেন- গণমাধ্যম এর কারনেই সঠিক ভাবে উন্নয়ন সম্ভব। বিজ্ঞান ও প্রযুক্তির যুগে গণমাধ্যম এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হচ্ছে অনলাইন গণমাধ্যম। এই মাধ্যমকে নিয়ে নেতিবাচক প্রচারণার সময় এখন আর নেই।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেস সাপ্তাহিক হলি সিলেটের নির্বাহী সম্পাদক জহিরুল
জহিরুল ইসলাম, টুডে সিলেট২৪.কম-এর সম্পাদক আক্তার হোসেন সায়মন, দৈনিক ভোরের পাতার ব্যুরো চীফ জয়নাল আবেদীন, জনতার ডাকের সম্পাদক জসিম উদ্দিন, নির্বাহী সম্পাদক সাদিকুর রহমান সোহেল ও জয়নাল আবেদীন আজাদ, জনতার ডাকের প্রতিবেদক আতিকুর রহমান আতিক, জাহাঙ্গির আলম, শাহান আহমদ জিলানী, হেলাল আহমদ চৌধুরী ও ফাহিম আহমদ প্রমূখ।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys