Home সিলেট বিভাগ অপহরণ নয়, উপশহর থেকে স্বেচ্ছা পালিয়েছিলেন তরুণী

অপহরণ নয়, উপশহর থেকে স্বেচ্ছা পালিয়েছিলেন তরুণী

by jonoterdak24
0 comment

 

  উপশহর থেকে বৃহস্পতিবার রাতে তরুণীকে অপহরণ করা হয়নি। বরং তরুনীটি স্বেচ্ছায় তার স্বামীর সাথে পালিয়েছিলেন। গতরাতেই পুলিশ তাদের দুজনকে উদ্ধার করেছে।

তারা দুজনেই বর্তমানে শাহপরাণ থানায় পুলিশ হেফাজতে রয়েছে। তাদের আদলতে চালান দেওয়ার প্রস্তুতি চলছে।

জানাগেছে, সিলেট শহরতলীর মিরাপাড়া এলাকার সোহেল আরমানের সাথে ৩ বছর আগে বিয়ে হয় ওসমানী নগর উপজেলার রাইকদাঁড়া গ্রামের জান্নাতুল ফেরদৌস মৃদুলের (২১)।

মূলত: নগরীর ইসলামপুর এলাকায় মামার বাড়ি আসা যাওয়ার সময় সোহেল আরমানের সাথে তার পরিচয়।

তারা পরস্পরের প্রেমে পড়েন এবং গোপনে বিয়েও করেন। সোহেলের  বাড়ি চাঁদপুর জেলায়।

এ বিয়ে মৃদুলের পরিবার মেনে নেয়নি। তারা তাকে অন্যত্র বিয়ে দিতে চেষ্টা করছেন। সোহেল মৃদুলকে ফিরে পেতে কিছুদিন আগে আদলতে মামলাও করেছে বলে জানাগেছে।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে মৃদুল তার মাকে নিয়ে সিএনজি অটোরিকশাযোগে উপশহরস্থ বি ব্লকের এবিসি পয়েন্ট অতিক্রম করার সময় পুলিশ গাড়ীটি থামিয়ে কাগজপত্র চেক করতে থাকে।

হঠাৎ কয়েকটি মোটর সাইকেলে করে একদল যুবক এসে মৃদুলকে নিয়ে যায়।

পরে গভীররাতে শাহপরাণ থানার পুলিশ তাদের দুজনকে উদ্ধার করে। এখন তাদের আদালতে হস্তন্তরের প্রস্তুতি চলছে।

পুলিশসূত্রে জানাগেছে, মৃদুল এবং সোহেলের বিয়ের কাগজপত্র (কাবিন) ও আছে। মৃদুল স্বেচ্ছায় তার স্বামীর সাথে গিয়েছেন বলেও পুলিশকে জানিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে শাহপরাণ থানার ওসি আখতার হোসেন  জানিয়েছেন, ওদের বিয়ের কাগজপত্র আছে। তবে আমরা তাদের আদালতে হস্তান্তর করবো। তাদের ব্যপারে সেখানেই সিদ্ধান্ত নেওয়া হবে।

 

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys