Home মিডিয়া অর্থমন্ত্রীর সাথে জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাত

অর্থমন্ত্রীর সাথে জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাত

by jonoterdak24
0 comment

 

3জনতার ডাক :অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ। বৃহস্পতিবার রাত ১০টায় সিলেট নগরীর ধোপাদিঘীরপাড়স্থ অর্থমন্ত্রীর বাসভবনে তারা সাক্ষাত করেন। এসময় নেতৃবৃন্দ মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

অর্থমন্ত্রী এসময় বলেন, সিলেট জেলা প্রেসক্লাব সিলেটের শতবর্ষের সাংবাদিকতাকে লালন করে এগিয়ে যাচ্ছে। সিলেটের সাধারণ মানুষের সঙ্গী হয়ে সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ সিলেটবাসীর সুখ-দুঃখের কথা তুলে ধরবেন। তিনি সরকারের সফলতা গণমাধ্যমে তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন- জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ.কে.এম আব্দুল মোমেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী।

জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- সভাপতি আজিজ আহমদ সেলিম, সহসভাপতি ওয়েছ খছরু, মঈন উদ্দিন, সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, সহ সাধারণ সম্পাদক এস. সুটন সিংহ, কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক ফয়সল আহমদ মুন্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ রাসেল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এম.এ মালেক, পাঠাগার সম্পাদক কাইয়ুম উল্লাস, দপ্তর সম্পাদক মিসবাহ উদ্দিন আহমদ ও নির্বাহী সদস্য তুহিনুল হক তুহিন।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys