Home খেলা অসুস্থ আ’লীগ নেতা মাস্টার আজিজুর রহমানের পাশে সাংসদ ইমরান

অসুস্থ আ’লীগ নেতা মাস্টার আজিজুর রহমানের পাশে সাংসদ ইমরান

by jonoterdak24
0 comment

 

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট ::  সিলেটের গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মাস্টার আজিজুর রহমান দীর্ঘ ১০ মাস থেকে জটিল রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী।

প্রবীণ এ রাজনীতিবিদ মহান পেশা শিক্ষকতার পাশাপাশি দেশের বড় রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের নীতি আদর্শে প্রতি আকৃষ্ট হয়ে ৭০ এর দশকে তিনি সংগঠনটির দলীয় কার্যক্রমে জড়িয়ে পড়েন।

তিনি ১৯৮৪ সালে এ সংগঠনের গোয়াইনঘাট উপজেলা কমিটির সংগঠনিক সম্পাদক, ১৯৯৮ সালে সাধারণ সম্পাদক ও ২০০৪ সালে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হন।

সর্বশেষ ২০১৫ সালে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে  মাস্টার আজিজুর রহমান সভাপতি পদে অত্যান্ত দক্ষতার সহিত একজন হ্যাবিয়েট প্রতিদ্বন্দি হিসেবে নিজেকে তুলে ধরেন।

ঐ সময় উপজেলা আওয়ামী লীগ ও আওয়ামী লীগের  অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ সাধারণ মানুষের মাঝে সভাপতির আলোচনায় তিনি এক ধাপ এগিয়ে ছিলেন। কিন্তু কেন্দ্রীয় ও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্ধের মাধ্যমে নির্বাচন ব্যাতিরেকে কমিটি ঘোষিত হওয়ায় মাস্টার আজিজুর রহমান কাংখিত লক্ষে পৌছাতে পারেননি।

উক্ত সম্মেলনের মাস ৪/৫ এর পর ধীরে ধীরে মাস্টার আজিজুর রহমান শারীরিক ভাবে অসুস্থ হতে থাকেন।

সর্বশেষ ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে সিলেট শহরস্থ মাউন্ট এডোরা হাসপাতালের ডাক্তার আলমগীর শাখাওয়াত এর তত্বাবধানে চিকিৎসা চলাকালীন অবস্থায় খাদ্যনালিতে ক্যান্সার ধরা পড়ে। পরে ঢাকা স্কয়ার হাসপাতাল ও ভারতের মোম্বাইএ এস এল রাহেজা হসপিটালে ডাক্তার সুরেশ আদমানির তত্বাবধানে একাধিকবার চিকিৎসা নিয়েছেন।

এ ক্ষেত্রে মাস্টার আজিজুর রহমান স্থানীয় সাংসদ, ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদের অবদান বিনয় চিত্তে স্মরণ করেন।

তিনি বলেন, ‘এমপি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্টায় ঢাকা স্কয়ার হাসপাতাল এবং ভারতের মোম্বাই এ এস এল রাহেজা হসপিটালে চিকিৎসা গ্রহণ সম্ভব হয়েছে’।

সাংসদ ইমরান আহমদ কর্তৃক নিয়মিত তার চিকিৎসা গ্রহণের খোঁজ খবর নেয়ায় তিনি গভির কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys