Home সিলেট বিভাগ আইপিইউ অধিবেশনে যোগ দিতে জেনেভা যাচ্ছেন হুইপ সেলিম সিলেট, বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০১৫ :: ইন্টার পার্লামেন্টারি ইউনিয়ন (আইপিইউ) এর ১৩৩তম অধিবেশনে যোগ দিতে সুইজারল্যান্ডের রাজধানী জেনেভায় যাচ্ছেন বিরোধীদলীয় হুইপ সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সংসদ সদস্য সেলিম উদ্দিনসহ ১২জন এমপি এবং একজন সিনিয়র সচিব নিয়ে গঠিত ১৮ সদস্যের প্রতিনিধি দল। এই প্রতিনিধি দলে রয়েছেন বাংলাদেশ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি এবং ডেপুটি স্পীকার ফজলে রাব্বি মিয়া। বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি জানিয়েছেন আগামী ১৭-২১ অক্টোবর সফরকালীন সময়ে তার নির্বাচনী এলাকা সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের জরুরী যে কোন প্রয়োজনে ভাইবার, হোয়াটসএ্যাপ, ই-মেইলের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন। এছাড়াও তার একান্ত সহকারী মো: রুহুল আমিনের সাথে যোগাযোগ করতে পারবেন। তিনি তার নিরাপদ যাত্রায় নির্বাচনী এলাকাসহ সিলেটের সর্বস্তরের জনগনের কাছে দোয়া কামনা করেন। বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি এবং হুইপ সেলিম উদ্দিন এমপি আগামী ২২ তারিখ সুইজারল্যান্ড থেকে যুক্তরাজ্য যাবেন। আগামী ৫ নভেম্বর তাদের যুক্তরাজ্য থেকে বাংলাদেশে ফেরার কথা রয়েছে।

আইপিইউ অধিবেশনে যোগ দিতে জেনেভা যাচ্ছেন হুইপ সেলিম সিলেট, বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০১৫ :: ইন্টার পার্লামেন্টারি ইউনিয়ন (আইপিইউ) এর ১৩৩তম অধিবেশনে যোগ দিতে সুইজারল্যান্ডের রাজধানী জেনেভায় যাচ্ছেন বিরোধীদলীয় হুইপ সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সংসদ সদস্য সেলিম উদ্দিনসহ ১২জন এমপি এবং একজন সিনিয়র সচিব নিয়ে গঠিত ১৮ সদস্যের প্রতিনিধি দল। এই প্রতিনিধি দলে রয়েছেন বাংলাদেশ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি এবং ডেপুটি স্পীকার ফজলে রাব্বি মিয়া। বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি জানিয়েছেন আগামী ১৭-২১ অক্টোবর সফরকালীন সময়ে তার নির্বাচনী এলাকা সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের জরুরী যে কোন প্রয়োজনে ভাইবার, হোয়াটসএ্যাপ, ই-মেইলের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন। এছাড়াও তার একান্ত সহকারী মো: রুহুল আমিনের সাথে যোগাযোগ করতে পারবেন। তিনি তার নিরাপদ যাত্রায় নির্বাচনী এলাকাসহ সিলেটের সর্বস্তরের জনগনের কাছে দোয়া কামনা করেন। বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি এবং হুইপ সেলিম উদ্দিন এমপি আগামী ২২ তারিখ সুইজারল্যান্ড থেকে যুক্তরাজ্য যাবেন। আগামী ৫ নভেম্বর তাদের যুক্তরাজ্য থেকে বাংলাদেশে ফেরার কথা রয়েছে।

by jonoterdak24
0 comment

sall

সিলেট, বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০১৫ :: ইন্টার পার্লামেন্টারি ইউনিয়ন (আইপিইউ) এর ১৩৩তম অধিবেশনে যোগ দিতে সুইজারল্যান্ডের রাজধানী জেনেভায় যাচ্ছেন বিরোধীদলীয় হুইপ সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সংসদ সদস্য সেলিম উদ্দিনসহ ১২জন এমপি এবং একজন সিনিয়র সচিব নিয়ে গঠিত ১৮ সদস্যের প্রতিনিধি দল। এই প্রতিনিধি দলে রয়েছেন বাংলাদেশ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি এবং ডেপুটি স্পীকার ফজলে রাব্বি মিয়া।

বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি জানিয়েছেন আগামী ১৭-২১ অক্টোবর সফরকালীন সময়ে তার নির্বাচনী এলাকা সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের জরুরী যে কোন প্রয়োজনে ভাইবার, হোয়াটসএ্যাপ, ই-মেইলের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন। এছাড়াও তার একান্ত সহকারী মো: রুহুল আমিনের সাথে যোগাযোগ করতে পারবেন। তিনি তার নিরাপদ যাত্রায় নির্বাচনী এলাকাসহ সিলেটের সর্বস্তরের জনগনের কাছে দোয়া কামনা করেন।

বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি এবং হুইপ সেলিম উদ্দিন এমপি আগামী ২২ তারিখ সুইজারল্যান্ড থেকে যুক্তরাজ্য যাবেন। আগামী ৫ নভেম্বর তাদের যুক্তরাজ্য থেকে বাংলাদেশে ফেরার কথা রয়েছে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys