Home সিলেট বিভাগ ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনশালটেশন সেন্টারের মতবিনিময় সভা

ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনশালটেশন সেন্টারের মতবিনিময় সভা

by jonoterdak24
0 comment

জনতার ডাক:  ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনশালটেশন সেন্টার রিকাবীবাজার শাখার উদ্যোগে গতকাল শুক্রবার রিকাবীবাজার হলরুমে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ইবনে সিনা হাসপাতাল লি. এর নির্বাহী পরিচালক অধ্যাপক আব্দুল হান্নানের সভাপতিত্বে ব্যাংক, এনজিও, শিক্ষা প্রতিষ্ঠান ও ট্রাভেল এজেন্সি এবং কর্পোরেট প্রতিষ্ঠান প্রধানদের এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ট্রাস্টের জিএম এন্ড হেড অব মার্কেটিং এএনএম তাজুল ইসলাম। এসময় তিনি বলেন, ইবনে সিনা প্রতিষ্ঠান শুরু থেকে সকল রোগীদের আপোষহীন মান ও পরীক্ষা নিরীক্ষায় ২৫% ডিসকাউন্ট দিয়ে আসছে। প্রতিষ্ঠানের অগ্রগতির জন্য সবার সহযোগিতা কামনা করেন।

ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার রিকাবীবাজার শাখা ইনর্চার্জ মোবারক হোসেনের পরিচালনায় মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন ইবনে সিনা হাসপাতালের ম্যানেজার মো. তারিকুল ইসলাম, মার্কেটিং ম্যানেজার মো. ওবায়দুল হক, এসি. ম্যানেজার মো. রেজাউল করিম, মো. রবিউল আউয়াল প্রমুখ। এছাড়াও ইবনে সিনা হাসপাতাল ও ডায়াগনস্টিকের সকল কর্মকর্তা-কর্মচারী ও সিলেটের ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন

 

 

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys