Home জাতীয় ইসলামী ব্যাংকের সৌদি পরিচালককে ডিবির জিজ্ঞাসাবাদ

ইসলামী ব্যাংকের সৌদি পরিচালককে ডিবির জিজ্ঞাসাবাদ

by jonoterdak24
0 comment

বার্তা ডেস্ক:ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পরিচালনা পর্ষদের সভায় যোগ দিতে ঢাকায় এসে ডিবি পুলিশের জিজ্ঞাসাবাদের শিকার হয়েছেন সৌদি নাগরিক আবদুল হামিদ ফুয়াদ আল খতিব। তিনি ইসলামী ব্যাংকের পরিচালক ও সৌদি আরবের একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক।

বৃহস্পতিবার সন্ধ্যায় সাদাপোশাকের একদল পুলিশ রাজধানীর একটি পাঁচতারকা হোটেলের কক্ষে ঢুকে তাকে জিজ্ঞাসাবাদ করেন।

জানা গেছে, আজ শুক্রবার বিকালে ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা আছে। এই সভায় যোগ দিতে বৃহস্পতিবার সকালে ফুয়াদ আল খতিব সৌদি আরব থেকে ঢাকায় আসেন। তিনি বিমানবন্দর এলাকার একটি পাঁচতারকা হোটেলে ওঠেন। হোটেলে পৌঁছানোর পর বিকালে ব্যাংকের দুজন কর্মকর্তা তার সঙ্গে দেখা করতে যান।

নাম প্রকাশে অনিচ্ছুক ইসলামী ব্যাংকের একজন কর্মকর্তা বলেন, ব্যাংকের কর্মকর্তাদের সঙ্গে কথা বলার সময় সাদাপোশাকের কয়েকজন নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে হোটেল লবিতে তাকে জিজ্ঞাসাবাদ করেন।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সৌদি নাগরিক নিজের কক্ষে যাওয়ার সময় সাদাপোশাকের লোকজন তার সঙ্গে ওই কক্ষে যান। ওই সময় সৌদি নাগরিক বিষয়টি ব্যাংকের কর্মকর্তাদের জানালে সৌদি দূতাবাসের একজন কর্মকর্তা হোটেলে গিয়ে সাদাপোশাকের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন। পরে তারা চলে যান।

এ ব্যাপারে জানতে চাইলে গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা কোনো মন্তব্য করতে রাজি হননি।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys