Home বিনোদন ঈদে সিলেটী বধূ মাহির ৬ ছবি!

ঈদে সিলেটী বধূ মাহির ৬ ছবি!

by jonoterdak24
0 comment

জনতার ডাক :ঈদ মানেই তারকাদের ছবি মুক্তির প্রতিযোগিতা। বিশেষ করে সংখ্যাটা মুখ্য হয়ে দাঁড়ায় বড়দের বেলায়। সে হিসাবে এবার সবচেয়ে পিছিয়ে থাকার কথা ঢালিউডের শীর্ষ নায়িকা সিলেটী বধূ মাহির। অথচ সোমবার রাত নাগাদ খবর মিলেছে চমকপ্রদ।

এই ঈদে মাহির একটি দুটি নয় মোট ৬টি ছবি থাকছে পর্দায়! হোক না পর্দাটা ছোট। বিষয়টি জানা গেল জাজ মাল্টিমিডিয়ার সূত্রে।

সোমবার (৬ জুন) রাতে এই প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে একুশে টিভির এক চুক্তি অনুষ্ঠিত হয়েছে। যে চুক্তির সুবাদে এই ঈদে জাজ প্রযোজিত ৭টি ছবি দেখাবে একুশে টিভি। আর এ সাত ছবির  ছয়টিতেই অভিনয় করেছেন মাহিয়া মাহি।

ছবিগুলো হলো- জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ (মাহি-সায়মন), পিএ কাজল পরিচালিত ‘ভালোবাসা অাজকাল’ (শাকিব-মাহি), শাহিন-সুমন পরিচালিত ‘অন্যরকম ভালোবাসা’(মাহি-বাপ্পি), ইফতেখার চৌধুরী পরিচালিত ‘অগ্নি’ (শুভ-মাহি), আব্দুল আজিজ পরিচালিত ‘আশিকী’ (ফারিয়া-অঙ্কুশ), জাকির হোসেন রাজু পরিচালিত ‘দবির সাহবের সংসার’ (মাহি-বাপ্পি) এবং সৈকত নাসির পরিচালিত ‘দেশা’ (মাহি-শিপন)।

জাজ-একুশের উক্ত চুক্তি সম্মেলনে উপস্থিত ছিলেন একুশে টেলিভিশনের প্রধান নির্বাহী এবং প্রধান সম্পাদক মনজুরুল আহসান বুলবুল, হেড অব নিউজ এন্ড কারেন্ট অ্যাফেয়ারস রাশেদ চৌধুরী, মহাব্যবস্থাপক প্রশাষণ ও মানবসম্পদ লেঃ কর্নেল (আবঃ) মনোয়ান হোসেন, হেড আব মার্কেটিং  আমজাদ হোসেন আরজু, অনুষ্ঠান প্রধান ফারহানা নিশোসহ উর্ধ্বতন কর্মকর্তারা। জাজ মাল্টিমিডিয়ার পক্ষে উপস্থিত ছিলেন চেয়ারম্যান আবদুল আজিজ।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys