Home অপরাধ ওসমানীনগরে হাওর থেকে অজ্ঞাত নারী-শিশুর খণ্ডিত লাশ উদ্ধার

ওসমানীনগরে হাওর থেকে অজ্ঞাত নারী-শিশুর খণ্ডিত লাশ উদ্ধার

by jonoterdak24
0 comment

 

ওসমানীনগর প্রতিনিধি

সিলেটের ওসমানীনগরে হাওর থেকে অজ্ঞাত পরিচয় এক নারী ও শিশুর খণ্ডিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। উদ্ধর হওয়া শিশুর মরদেহটি ওই মহিলার সন্তান হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

শনিবার (২৪ মার্চ) বিকেল ৪টার দিকে উপজেলার গোয়ালাবাজার ইউপির একরাই গ্রামের পূর্বের হাওর থেকে হতভাগী অজ্ঞাতনামা নারী ও শিশুর লাশ দুটি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে একারাই গ্রামের পূর্বের হাওর থেকে পচা গন্ধ বের হওয়ায় স্থানীয়রা বিষয়টি পুলিশে জানায়। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে ৩০ বছর বয়সী এক নারীর গলিত লাশ উদ্ধার করে। পাশেই ৭-৮ বছরের একটি শিশুর মাথা, পা ও হাতের খণ্ড খণ্ড অংশ পাওয়া যায়।

পুলিশ আরো জানায়, মরদেহগুলোতে পচন ধরায় মাথার চুল খসে গেছে। শরীরে বিভিন্ন অঙ্গও খসে পড়েছে। ময়নাতদন্তের জন্য লাশ দুটি সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহামম্মদ সহিদ উল্যা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি ধারনা করে বলেন, ১৫-২০ দিন আগে তাদের হত্যা করে লাশ হাওরে ফেলে দেয়া হতে পারে। উদ্ধার হওয়া শিশুটি ওই নারীর সন্তানও হতে পারে। এদের পরিচয় নিশ্চিত করতে কাজ শুরু হয়েছে বলে জানান ওসি।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys