Home আন্তর্জাতিক ওসমানী মেডিকেল কলেজে গ্রামীণফোনের ফ্রি ওয়াইফাই চালু –

ওসমানী মেডিকেল কলেজে গ্রামীণফোনের ফ্রি ওয়াইফাই চালু –

by jonoterdak24
0 comment

সিলেট, মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৬ :: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে প্রাঙ্গনের নির্দিষ্ট স্থানে ফ্রি ওয়াইফাই সেবা চালু করেছে মোবাইল অপারেটর গ্রামীণফোন।

‘সবার জন্য ইন্টারনেট’ এই লক্ষ্য বাস্তবায়নে গ্রামীণফোন সারাদেশের বিভিন্ন স্থানে ফ্রি ওয়াইফাই জোন প্রতিষ্ঠা করছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে ওসমানী মেডিকেল কলেজে এই সেবা চালু করা হয়।

মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মোর্শেদ আহমদ চৌধুরী ও গ্রামীণফোনের হেড অব সিলেট রিজিওন (সেলস) আশফাকুজ্জামান চৌধুরী এ সেবার উদ্বোধন করেন।

এসময় কলেজের উপাধ্যক্ষ ডা. নন্দ কিশোর সিংহসহ অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থী, গ্রামীণফোনের ডিরেক্ট সেলস আঞ্চলিক প্রধান শাকিব আলতাফ ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মোর্শেদ আহমদ চৌধুরী বলেন- আধুনিক চিকিৎসা বিজ্ঞান ও চলমান বিশ্বের সাথে সম্পর্ক রাখতে হলে ইন্টানেটের প্রয়োজন অত্যাবশ্যকীয়। ইন্টারনেট হলো জ্ঞানের জগতে প্রবেশদ্বার। সারাদেশের বিভিন্ন স্থানে ফ্রি ওয়াইফাই জোন প্রতিষ্ঠার মাধ্যমে একদিকে যেমনি মানুষ বিনামূল্যে ইন্টারনেট সেবা পাবেন, অন্যদিকে ইন্টারনেট ব্যবহারে তাদের আগ্রহও বৃদ্ধি পাবে। গ্রামীণফোনের এই উদ্যোগ প্রশংসনীয়।

গ্রামীণফোনের হেড অব সিলেট রিজিওন (সেলস) আশফাকুজ্জামান চৌধুরী বলেন- গ্রাামীণফোন সবার জন্য ইন্টারনেট লক্ষ্য বাস্তবায়নে তার সকল অংশীদারদের সাথে হাতে হাত রেখে কাজ করছে। ওসমানী মেডিকেল কলেজে ওয়াইফাই প্রদান এই কার্যক্রমেরই একটি অংশ। পর্যায়ক্রমে সিলেট বিভাগের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ফ্রি ওয়াইফাই সেবা প্রদান করা হবে –

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys