Home সিলেট বিভাগ ওসমানী হাসপাতালে চিকিৎসা সামগ্রি প্রদান

ওসমানী হাসপাতালে চিকিৎসা সামগ্রি প্রদান

by jonoterdak24
0 comment

অনলাইন ডেস্ক :: সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আবারও চিকিৎসা সামগ্রি প্রদান করলেন ব্রিটিশ মেডিকেল ডোনার টু বাংলাদেশের চিফ এডভাইজার বদরুল আমিন। বুধবার দুপুরে তিনি ওসমানী হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একে মাহবুবুল হকের হাতে চিকিৎসা সামগ্রি আনুষ্ঠানিকভাবে তুলে দেন।

ওই সময় বদরুল আমিন জানান, তিনি বঙ্গবন্ধু মেডিকেল, বারডেমসহ দেশের অন্তত একশ হাসপাতালে গরীব-অসহায় রোগীদের চিকিৎসায় ব্যবহারের জন্য ব্যক্তিগতভাবে বিদেশ থেকে আমদানীকৃত চিকিৎসা সরঞ্জামগুলো দান করে আসছেন। এতে দেশের মানুষের জন্য কিছু করতে পারার তৃপ্তি পান। বুধবার ওসমানী হাসপাতালে তিনি দুটি নেব্যুলাইজার মেশিন, একটি হ্যান্ড হেল্প পালস অক্সিমিটার, একটি ফিটাল ডপলার, দুটি স্পিগমো ম্যানোমিটার, দুটি স্টেথস্কোপ, একটি ইনসেক্টোকাটার ও একটি মাইক্রোওভেন দান করেন। গত বছরের মার্চ মাসে তিনি অসুস্থ হয়ে ওসমানী হাসপাতালে চিকিৎসা নেন। এই সময় সাধারণ রোগীদের জন্য এই চিকিৎসা সামগ্রির প্রয়োজনীয়তা অনুভব করেন বলে জানান বদরুল আমিন।

চিকিৎসা সামগ্রি প্রদানকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওসমানী হাসপাতালের উপ-পরিচালক ডা. দেবপদ রায়, সহকারী পরিচালক (অর্থ) ডা. আলাউদ্দিন আহমেদ, মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. এএফএম নাজমুল ইসলাম, একই বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মনিরুজ্জামান আহমদ ও ডা. শিশির রঞ্জন চক্রবর্তী, গাইনী বিভাগের সহকারী অধ্যাপক ডা. নাসিমা আক্তার, মেডিসিন বিভাগের আবাসিক চিকিৎসক ডা. আবু নঈম মোহাম্মদ, গাইনী বিভাগের আবাসিক চিকিৎসক ডা. সঞ্চিতা রানী সিনহা, মেডিসিন বিভাগের রেজিস্টার ডা. আবু সালেহ মো. সায়েম, সহকারী রেজিস্টার ডা. মো. হাবিবুর রহমান মৃধা, ডা. ইশতিয়াক বখত, ডা. সাজ্জাদ মাহমুদ, ডা. তানভিরুল হক ভূঞা, আইএসও ডা. ইব্রাহিম খলিল টিপু, সেবা তত্ত্বাবধায়ক শিউলী আক্তার, ওয়ার্ড ইনচার্জ নমিতা সরকার, অনিমা রেলী, পিএটু পরিচালক মোহাম্মদ রুহুল আমিন, কলিম উদ্দিন লোদী, নার্সিং কর্মকর্তা ইসরাইল আলী সাদেক, ওয়ার্ড মাস্টার রওশন হাবিব, নাসির উদ্দিন, আব্দুল জব্বার, ইমরান হোসেন, ইসমাইল হোসেন প্রমুখ।
ওসমানী হাসপাতালের পরিচালক মাহবুবুল হক বলেন, সরঞ্জামগুলো অস্বচ্ছল রোগীদের চিকিৎসা সেবাদানে সহযোগিতায় আসবে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys