Home সিলেট বিভাগসিলেট জেলা করোনায় অসহায় মানুষের পাশে দাঁড়ালেন সেচ্ছাসেবকলীগ নেতা আমিন আহমদ

করোনায় অসহায় মানুষের পাশে দাঁড়ালেন সেচ্ছাসেবকলীগ নেতা আমিন আহমদ

by Chief Editor
0 comment 243 views

 

মোঃআম্বিয়া হোসাইনঃ-“মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য”এই কথাটি আবারো প্রমাণ করলেন জৈন্তাপুর উপজেলার সেচ্ছাসেবকলীগ নেতা আমিন আহমদ।করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশের ন্যায় জৈন্তাপুর উপজেলায় বন্ধ রয়েছে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান।
ছোট-বড় সকল দোকান-পাট বন্ধের পাশাপাশি বন্ধ রয়েছে যানবাহন।দোকান-পাট বন্ধ থাকায় ও করোনা ভাইরাস প্রতিরোধে মানুষজন বাড়ীর বাইরে না আসায় অসহায় হয়ে পরেছে রিক্সা ও টমটম চালকরাও। গত কয়েকদিন থেকে দোকানপাট বন্ধ থাকায় কর্মহীন হয়ে পরেছে এলাকার দরিদ্র মানুষ। ফলে অসহায় হয়ে পরেছে নিম্নবিত্ত, ও খেটে খাওয়া মানুষজন।

তেমনিভাবে অসহায় হয়ে রয়েছে ছোট দোকানদাররা, কর্মহীন হয়ে পরেছে হাজার হাজার মানুষ।অসহায় এইসব মানুষদের সংকট মুহুর্ত্তে তাদের মুখে হাসি ফোটাতে এগিয়ে এসেছেন জৈন্তাপুর উপজেলার সেচ্ছাসেবকলীগ নেতা আমিন আহমদ।অসহায় মানুষদের পাশে দাড়ানোয় অনেকেই প্রশংসা করছে এই নেতার।

তিনি উপজেলার বিভিন্ন এলাকার অসহায়,খেটে খাওয়া মানুষদের মাঝে নিজস্ব তহবিল থেকে চাল, আটা, ডাল, আলু, সাবান ও মাক্স বিতরণ করেন।

অসহায় মানুষরা এসব খাদ্যসামগ্রী পেয়ে অনেক খুশি।
প্রাথমিকভাবে এলাকার প্রায় দেড়শত অসহায় মানুষদের মাঝে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এর পরে পর্যায়ক্রমে আরো বিতরণ করা হবে বলেও তিনি জানিয়েছেন।

তিনি বলেন,এলাকার জনপ্রতিনিধি ও বিত্তশালীরা যদি এই সংকট মুহুর্ত্তে অসহায়দের পাশে দাঁড়ায় তাহলে কেউ না খেয়ে থাকবে না।তাই তিনি এই সংকট কালীন সময়ে বিত্তবান ও জনপ্রতিনিধিদের অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন।

Related Posts

Leave a Comment