Home সিলেট বিভাগসিলেট জেলা করোনা প্রতিরোধে গণসচেতনতা তৈরি করতে আহবান জানিয়েছেন ড. আহমদ আল কবির

করোনা প্রতিরোধে গণসচেতনতা তৈরি করতে আহবান জানিয়েছেন ড. আহমদ আল কবির

by Chief Editor
0 comment

জনতারডাকঃ করোনাভাইরাস প্রতিরোধে দেশব্যাপী গণসচেতনতা তৈরি করতে আহবান জানিয়েছেন রূপালী ব্যাংক লিমিটেডের সাবেক চেয়ারম্যান, আর্ন্তজাতিক মেডিকেল লিমিটেড এবং আর্ন্তজাতিক কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অর্থনীতিবিদ ডক্টর আহমদ আল কবির।
শুক্রবার গনমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে ড,আহমদ আল কবির বলেন, বিশ্বময় করোনাভাইরাস আতঙ্কের সৃষ্টি করছে এ ভাইরাস প্রতিরোধে এখনই জনসচেতনতা বাড়ানো জরুরি। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ইতিমধ্যে জাতীয়, বিভাগীয়, সিটি করপোরেশন এলাকায়, পৌরসভা, জেলা, উপজেলা ও ইউনিয়ন পরিষদ পর্যায়ে কমিটি গঠিত হয়েছে। এই সকল কমিটির মাধ্যমে সমাজে গণসচেতনতা সৃষ্টি করতে হবে।
তিনি আরো বলেন, করোনা ভাইরাস দ্রুত ছড়িয়ে পড়তে সক্ষম। এটা সবাইকে আক্রমণ করতে পারলেও সবার মৃত্যু ঘটাতে পারবে না। আপনার শরীরের রোগ-প্রতিরোধ ক্ষমতা আপনাকে মৃত্যুর হাত থেকে বাঁচাতে পারে। তাই আক্রান্ত হওয়ার আগেই সবাইকে সতর্ক থাকার আহবান জানিয়ে তিনি সকলের উদ্দ্যেশ্যে বলেন, জনসমাগম এড়িয়ে চলুন, বাসায় থাকুন,নিজে নিরাপদে থাকুন এবং সমাজ এবং দেশ ও জাতিকে নিরাপদ রাখুন।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys