Home আইন করোনা মোকাবেলায় পুলিশের কুইক রেসপন্স টিম

করোনা মোকাবেলায় পুলিশের কুইক রেসপন্স টিম

by Chief Editor
0 comment

জনতারডাকঃ সাতক্ষীরায় করোনা মোকাবেলায় জেলা পুলিশের পক্ষ থেকে ১৬ সদস্যের কুইক রেসপন্স টিম গঠন করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে জেলা পুলিশ লাইন্সে এ টিমের সদস্যদের প্রশিক্ষণ দেয়া হয়। এ টিমের জন্য জরুরি একটি অ্যাম্বুলেন্স ও একটি গাড়ি দেয়া হয়েছে।

সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎমিশ জানান, করোনা মোকাবেলা ও আক্রান্ত ব্যক্তিদের তাৎক্ষণিক সাহায্য করার জন্য পুলিশ সদস্যদের মধ্য থেকে ১৬ সদস্যের একটি কুইক রেসপন্স টিম গঠন করা হয়েছে। তাদের জন্য প্রয়োজনীয় ইকুইপমেন্ট প্রদানসহ প্রশিক্ষণ দেয়া হয়েছে। প্রয়োজনীয় ইকুইপমেন্টগুলো দেশের বাইরে থেকে আনা হয়েছে।

kor

তিনি বলেন, কোয়ারেন্টাইনে থাকা জেলার কোথাও কোনো ব্যক্তি আক্রান্ত হয়েছে এমন সংবাদ পাওয়া মাত্রই এ টিমের সদস্যরা তাকে উদ্ধার করে প্রয়োজনীয় ব্যবস্থা করবেন। অ্যাম্বুলেন্সসহ দুটি গাড়ি এ টিমের জন্য দেয়া হয়েছে।

সাতক্ষীরা সদর হাসপাতালের চিকিৎসক জয়ন্ত কুমার জানান, জেলার সাতটি উপজেলায় বিভিন্ন দেশ থেকে আগত ১১৫৯ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন একজন

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys