Home সিলেট বিভাগমৌলভীবাজার জেলা করোনা: সিলেট ৪৫ জনের রিপোর্ট পজেটিভ, মোট ৬০২ জন

করোনা: সিলেট ৪৫ জনের রিপোর্ট পজেটিভ, মোট ৬০২ জন

by Chief Editor
0 comment 187 views

 

জনতারডাক :: সিলেট বিভাগে আজ সকাল পর্যন্ত ৬০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে।

শনিবার (২৩ মে) স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্রে জানা গেছে, সিলেট জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত ২৭৪ জনকে শনাক্ত করা হয়েছে। এছাড়া হবিগঞ্জে ১৫৬ জন, সুনামগঞ্জে ৮৯ জন ও মৌলভীবাজারে ৮৩ জনকে শনাক্ত করা হয়েছে।

এখন পর্যন্ত মৌলভীবাজারের সাবেক সিভিল সার্জন সহ সিলেট বিভাগে ১২ জন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন। এর মধ্যে সিলেট জেলায় ৯ জন, হবিগঞ্জে একজন ও মৌলভীবাজারে দুইজন।

আজ সকাল পর্যন্ত বিভাগে ১৫৯ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেটে ২৮ জন, সুনামগঞ্জে ৫২ জন, হবিগঞ্জে ৭০ জন ও মৌলভীবাজারে ৯ জন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান জানান, গতকাল শুক্রবার ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও শাবিপ্রবির ল্যাবে ২৬৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪৫ জনের করোনা পজেটিভ পাওয়া যায়। নতুন করে ৩৯ জনের করোনা শনাক্ত হয়। বাকি ৬ জন পুরোনো রোগী। নতুন আক্রান্তদের মধ্যে সিলেটের ৩৮ জন ও সুনামগঞ্জের একজন।
তিনি আরো জানান, আজ সকাল পর্যন্ত সিলেট বিভাগে ১৭৭ জন করোনা আক্রান্ত রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সিলেট বিভাগে নতুন করে ১০৫ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে

Related Posts

Leave a Comment