Home আন্তর্জাতিক কাদলেন, কাদালেন ড. সিদ্দিকুর রহমান

কাদলেন, কাদালেন ড. সিদ্দিকুর রহমান

by jonoterdak24
0 comment

 

যুক্তরাষ্ট্র প্রতিনিধি : ক’দিন আগে

মাকে হারিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়মাীলীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান।মায়ের অসুস্থতার কারনেই গত কয়েকমাসে বহুবার দেশে ছুটে গেছেন তিনি।তার এই বারবার দেশে যাওয়া এবং দীর্ঘ সময় অবস্থান নিয়ে নানা গুঞ্জন ডালপালা মেলেছে। সমালোচকদের মুখরোচক আলোচনার জবাব দিয়ে সিদ্দিকুর রহমান বলেন, তারা বলে আমি সরকারের কাছ থেকে নানা সুযোগ সুবিধা নিয়েছি। সম্পদের পাহাড় গড়ে তুলেছি।বাংলাদেশে শত শত কোটি টাকার ব্যবসা আমার। আরও কত কি। আমি চ্যালেঞ্জ দিয়ে বলছি আমি সকারের কাছ থেকে কোন সুবিধা নেইনি।শতকোটি টাকাও আমার নেই। প্রভিডেন্ট ফান্ড থেকে টাকা তুলে দলের কাজে ব্যয় করেছি। সুবিধা নেয়ার জন্য দল করিনা। দল করি বঙ্গবন্ধু এবং তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক দর্শনকে ভালোবেসে।তিনি যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ নেতাকর্মীদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমার মার জন্য আপানারা যা করেছেন তাতে আমি অনেক অনেক ঋনী। আপনারা যে আমাকে এতো ভালোবাসে তা আমি বুঝতে পারিনি।তিনি নেতা-কর্মীদের বিভেদ ভুলে গিয়ে একজোট হয়ে কাজ করার আহ্বান জানান। এ সময় তিনি আবেগ তাড়িত হয়ে কেদে ফেলেন। নেতা-কর্মীদের কাউকে কাউকে কাদতে দেখা যায়।তিনি বলেন, আওয়ামীলীগ বড় দল। মতবিরোধ থাকবেই। তবে দলের মূল আদর্শ আর চেতনার প্রশ্নে আপনারা সবাই ঐক্যবন্ধ থাকবেন।
ড. সিদ্কিুর রহমান
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক ১০ই জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে এসব কথা বলেন।১০ই জানুয়ারি, মঙ্গলবার জ্যাকসন হাইটসের মেজবান রেষ্টুরেন্টে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ড. সিদ্দিকুর রহমানের মায়ের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা কাজী কাইয়ুম। সভায় সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুল করিম। প্রধান অতিথি ছিলেন সদ্য বাংলাদেশ থেকে আগত যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান এবং সভা পরিচালনা করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ। সভায় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ বশারত আলী, আবুল কাশেম, শামসুদ্দিন আজাদ, উপদেষ্টা ড. প্রদীপ রঞ্জন কর, তোফায়েল আহমেদ, বদরুল খান, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ, আব্দুর রহিম বাদশা, কোষাধ্যক্ষ মনসুর খান, প্রবাসী কল্যাণ সম্পাদক সোলায়মান আলী, কৃষি বিষয়ক সম্পাদক আশরাফুজ্জামান, উপদপ্তর সম্পাদক আব্দুল মালেক, মানবাধিকার সম্পাদক মেজবাহ্ আহম্মেদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ফরিদ আলম, সদস্য শরীফ কামরুল আলম হিরা, খোরশেদ খন্দকার, আব্দুল হামিদ, রেজাউল করিম, গজনবী, আশরাফুল ইসলাম মাসুক ও নিউ ইয়র্ক ষ্টেট, সিটি আওয়ামী লীগ ও যুক্তরাষ্ট্্র মহিলা আওয়ামী লীগ, জাতীয় শ্রমিক লীগ, যুব লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শেখ হাসিনা মঞ্চের নেতৃবৃন্দ।

 

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys