Home রাজনীতি কানাইঘাট বিএনপির নেতাকর্মীরা ক্ষুব্ধ, স্থগিতাদেশ প্রত্যাহারের দাবি

কানাইঘাট বিএনপির নেতাকর্মীরা ক্ষুব্ধ, স্থগিতাদেশ প্রত্যাহারের দাবি

by jonoterdak24
0 comment

কানাইঘাট প্রতিনিধি, শুক্রবার, ১১ মার্চ ২০১৬ :: কানাইঘাট উপজেলা বিএনপির নির্বাচিত কমিটির কার্যক্রম সাময়িকভাবে স্থগিত করার নেতাকর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। আবুল কাহের শামীম ও আলী আহমদ নেতৃত্বাধীন জেলা বিএনপির এ স্থগিতাদেশের বিএনপি ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকরা তীব্র প্রতিবাদ জানাচ্ছেন বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে।

উপজেলা বিএনপির কার্যক্রম স্থগিতের প্রতিবাদে ও স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে শুক্রবার বিকেল ৫টায় কানাইঘাট পূর্ব বাজারস্থ বিএনপির কার্যালয়ের সামন থেকে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করার জন্য জড়ো হলে পুলিশ তাতে বাধা দেয়। পরে অনুষ্ঠিত প্রতিবাধ সভায় পৌর বিএনপি ও ৯টি ইউনিয়নের বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

পৌর বিএনপির সভাপতি কাউন্সিলার শরিফুল হকের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আবুল বাশারের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপি নেতা শমসের আলম, আজিজুল হক মেম্বার, আব্দুল মালিক চৌধুরী, নজরুল ইসলাম, আব্দুন নুর, কামাল উদ্দিন মেম্বার, আবু সিদ্দিক, মোহাম্মদ আলী মেম্বার, মানিক উদ্দিন, আলমাছ, নজরুল ইসলাম, জালাল আহমদ জনী, আব্দুল করিম মেম্বার, পৌর শ্রমিকদলের সভাপতি কাউন্সিলার আবিদুর রহমান, কৃষকদলের সভাপতি ফারুক আহমদ, উলামা দলের সভাপতি মাওঃ কুদরত উল্লাহ, জাসাসের যুগ্ম আহবায়ক নিজাম উদ্দিন, তাঁতি দলের সাধারণ সম্পাদক মোঃ কিবরিয়া,  যুবদলের যুগ্ম আহ্বায়ক কাওছার আহমদ বাঙ্গালী, সেলিম উদ্দিন রনি, সামছুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফারুক আহমদ, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী, ছাত্রদল নেতা আমিনুল ইসলাম, রিয়াজ উদ্দিন, তাজুল ইসলাম, জাকারিয়া, বদরুল আলম, কাদির, শিমুল, মেহেদি, রেজোয়ান, রহমান, সাদ্দাম ও শিপলু।

কোনো কারণ ছাড়াই গঠনতন্ত্রের দোহাই দিয়ে কানাইঘাট উপজেলা বিএনপির কার্যক্রম স্থগিত করা হয়েছে। স্থাগিতাদেশের এ সিদ্ধান্ত গঠনতন্ত্র বিরোধী এবং উপজেলা বিএনপির সাংগঠনিক কার্যক্রম ধ্বংসের পাঁয়তারা বলে উল্লেখ করে নেতৃবৃন্দ বলেন, এমন কাজ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির তৃণমূলের নেতাকর্মীদের পছন্দের শক্তিশালী প্রার্থীদের পরাজিত করার অপচেষ্টার সামিল। উপজেলার ৯ ইউনিয়নের নেতৃবৃন্দ অবিলম্বে স্থগিতাদেশ প্রত্যাহারের দাবি জানান – bnp

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys