Home সিলেট বিভাগ কামরুল ফেরায় খুশি রাজনের বাবা

কামরুল ফেরায় খুশি রাজনের বাবা

by jonoterdak24
0 comment

 

 

সিলেট, বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০১৫ :: কামরুলকে দেশে ফিরিয়ে আনায় খুশি হয়েছেন নির্মম নির্যাতনে খুন হওয়া শিশু রাজনের বাবা শেখ আজিজুল ইসলাম। কামরুল আসার খবরে তিনিও ঢাকায় গিয়েছিলেন।

রাজনের বাবা বলেন, কামরুলকে দেশে ফিরিয়ে আনায় আমি খুশি। তবে একটু আক্ষেপ প্রকাশ করে আজিজুল ইসলাম বলেন, আমি ঢাকায় আসছি। কিন্তু আমাকে না জানিয়েই কামরুলকে সিলেটে নিয়ে যাওয়া হচ্ছে।

তিনি বলেন, আমার ছেলেকে যেভাবে মারছে আমি চাই কামরুলের এমন শাস্তি হউক, যাতে আর কোন মা-বাবার কোল খালি না হয়। যারা তাকে সৌদিতে পালিয়ে যেতে সহযোগিতা করেছে তাদেরকেও যেন আইনের আওতায় আনা হয়।

বৃহস্পতিবার সিলেটে শিশু সামিউল আলম রাজনকে পিটিয়ে হত্যার প্রধান আসামি কামরুল ইসলামকে সৌদি আরব থেকে নিয়ে এসেছে পুলিশ।

অপরাধ সংগঠনের পর পালিয়ে যাওয়া এই বাংলাদেশিকে সৌদি কর্তৃপক্ষের সঙ্গে আলোচনার ভিত্তিতে বিচারের মুখোমুখি করতে ফেরত আনা হয়েছে।

সৌদি আরবে পুলিশের হেফাজতে থাকা কামরুলকে আনতে গত সোমবার ভোরে রিয়াদে যান পুলিশ সদরের তিন কর্মকর্তা।

গত ৮ জুলাই সিলেটের কুমারগাঁওয়ে চুরির অভিযোগ তুলে খুঁটিতে বেঁধে ১৩ বছরের শিশু রাজনকে পিটিয়ে হত্যার পর বিদেশে পালিয়ে যান কামরুল। তিনি মধ্যপ্রাচ্যের ওই দেশটিতে কর্মরত ছিলেন।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys