Home আন্তর্জাতিক কুয়েতে বিএনপি নেতা যুবলীগের উপদেষ্ট!

কুয়েতে বিএনপি নেতা যুবলীগের উপদেষ্ট!

by jonoterdak24
0 comment

 

এম এ মামুন, কুয়েত থেকে:: কুয়েতে আওয়ামী যুবলীগের এক অংশের উপদেষ্ট সাবেক বিএনপি নেতা মিঠন সেলিম কে নিয়ে তৃনমূল নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। সম্প্রতি সময়ে আবারও আলোচনায় কুয়েতের ভিসার দালাল মিঠুন সেলিম। বঙ্গবন্ধুর পুত্র ক্রীড়া ব্যক্তিত্ব শেখ কামাল এর প্রতিষ্ঠিত আবহাওনী ক্লাব কুয়েতের প্রধান উপদেষ্টা করায় ফের আলোচনা সমালোচনায় মিঠুন সেলিম।
জানা যায়, দীর্ঘ দিন থেকে কুয়েত বসবাসরত চাঁদপুরের মিঠুন সেলিম দীর্ঘ দিন থেকে বিএনপির রাজনীতিতে সক্রিয় অবস্থানে ছিল। এবং বর্তমান সরকার বিরোধী সভা, আন্দোলনে সক্রিয় অংশ নেন মিঠুন সেলিম। কিন্তু সম্প্রতি সময়ে নিজের অবৈধ কার্যকলাপ ও গা বাঁচানোর জন্য কুয়েতে জামায়াত বিএনপির একংশ নিয়ে গঠিত যুবলীগ কুয়েত শাখার উপদেষ্টা ও সম্প্রতি আবহাওনী ক্লাবের উপদেষ্টা করা হয়।
অনুন্ধানে জানা যায়, মিঠুন সেলিম জন্ম স্থান সিলেট বলে পরিচয় দিয়ে আসছে। কিন্তু তাহার জন্ম স্থান চাঁদপুর। তাহার পিতা মাতা সিলেট জেলার ফেঞ্চুগঞ্জের সার কারখানায় চাকরীর সুবাধে সিলেট বসবাস করতেন। মিুঠন সেলিম যুবলীগের উপদেষ্টা পরিচয় দিয়ে অনেক প্রবাসীদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। মিঠুন সেলিমের বিরুদ্ধে কুয়েত প্রশাসনের কাছে অভিযোগ রয়েছে ভিসার দালালী সহ নানা অবৈধ কার্যকলাপের। তার এই অসামাজিক কার্যকলাপ সহ হাতিয়ে নেওয়া টাকা ফেরৎ চাইলে হুমকির মুখে পড়তে হয় অসহায় বাংলাদেশীদের।
কুয়েত আওয়ামীলীগের অনেক নেতারা বলেন, মিঠুন একটা ভিসার দালাল, অনেক অসহায় বাংলাদেশীদের টাকা হাতিয়ে নিয়েছে। জামায়াত বিএনপি এই ভিসার দালাল যখন বঙ্গবন্ধুর হাতে গড়া আওয়ামীলীগের অঙ্গ সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপদেষ্টা পরিচয় দেয়, তখন আমাদের কষ্ট হয়। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি অনুরোধ এই সব স্বাধীনতা বিরোধী আওয়ামীলীগ নাম যাতে বিক্রি না করতে পারে সেই আলোকে ব্যবস্থা গ্রহন করবেন। চলবে…

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys