Home আন্তর্জাতিক কুয়েতে বিশৃঙ্খলা সৃষ্টিকারী কে এই ভিসার দালাল?

কুয়েতে বিশৃঙ্খলা সৃষ্টিকারী কে এই ভিসার দালাল?

by jonoterdak24
1 comment

 

 

 

এম মামুন, কুয়েত থেকে: গত সোমবার ৫ মার্চ কুয়েতে সফররত বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বাংলাদেশ কমিউনিটির সাথে মতবিনিময় সভায় অনুষ্টিত হয়।
মতবিনিময় সভায় কমিউনিটিদের মতামত ব্যক্ত করেন বিভিন্ন ব্যক্তি, সংগঠক, রাজনীতিবিদ, সাংবাদিক বৃন্দ।
মতবিনিময় সভা শুরুতে ভিসার দালাল এস এম আব্দুল আহাদ বক্তব্যে কুয়েত’স্থ বিভিন্ন রাজনীতিবিদ সহ সমাজের গুনীজনদের এই মিলন মেলায় অশ্লিন কথাবার্তার এক পর্যায় বিশৃঙ্খলা সৃষ্টি হয়।
জানা যায়, এস এম আব্দুল আহাদ এক যুগ ধরে কুয়েতে বসবাস করছেন। বিভিন্ন সময় বিভিন্ন সংগঠনের নামে চাদাঁ, ভিসার দালালী, বাংলাদেশ থেকে নারী পাচার সহ নানা অসামাজিক কার্যকলাপে লিপ্ত রয়েছে।
আরো জানা যায়, এস এম আব্দুল আহাদ দেশে দীর্ঘ দিন স্বাধীনতা বিরোধী সংগঠনের সাথে লিপ্ত ছিলেন। কিন্তু বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে কুয়েত অবস্থানরত স্ব-ঘোষিত আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বলে অসহায় বাংলাদেশীদের ভয়, হুমকী দিয়ে নানা অসামাজিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ আওয়ামীলীগের সুনাম বিশ্বের সব জায়গায় রয়েছে, কিন্তু এস এম আব্দুল আহাদ কুয়েতে আওয়ামীলীগের নাম বিক্রি করে চাদা থেকে শুরু করে সকল অসামাজিক কার্যকলাপে লিপ্ত রয়েছে।
কুয়েত বসবাসরত একাদিক বাংলাদেশী ব্যক্তি অভিযোগ করেন, আমরা দেশের মান উজ্জল রাখতে আজ প্রবাসে দিনের পর দিন কাজ করে যাচ্ছি। কিন্তু কুয়েত কিছু সংখ্য বাংলাদেশীদের জন্য আজ বাংলাদেশের মান নষ্ট হচ্ছে। আমরা বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্য দেশনেত্রী শেখ হাসিনা সহ সরকারের উর্ধ্বতন কর্তৃপক্ষে এই সমস্ত ব্যক্তিদের দেশের প্রচলিত আইনের আওয়াত বিচারের অনুরোধ জানাই।

Related Posts

1 comment

Kasem ahmed March 9, 2018 - 7:37 pm

গুটিকয়েক ভিসা দালালদের বিপক্ষে কথা বলাতে এখন আপনারা আব্দুল আহাদকে ভিসা দালাল বানিয়ে ফেললেন?

কী বানাইলা তুমি বিধি, চারিদিকে শুধু দেখি মিথ্যা আর প্রতারণা।

যেখানেতে যাই আমি,দেখি মানুষ ওরা ঠিক, তবে আসল মানুষ না।

Reply

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys