Home আইন কোতোয়ালি এসির তৎপরতায় মোবাইল ফিরে পেলেন ভার্সিটি ছাত্র

কোতোয়ালি এসির তৎপরতায় মোবাইল ফিরে পেলেন ভার্সিটি ছাত্র

by jonoterdak24
0 comment

 

জনতার ডাকঃ
সিলেট মেট্রোপলিটন কোতোয়ালি থানার সহকারী পুলিশ কমিশনার নির্মলেন্দু চক্রবর্তীর দিক নির্দেশনায় ও এএসআই কৌশিক বিশ্বাসের পরিচালনায় হারিয়ে যাওয়া মোবাইল খোঁজে পেলেন সিলেট নর্থইস্ট ইউনিভার্নিটি এলএলবি অনার্সের সদ্য পাসকারী পলক দাশ।

জানা যায়, গত বছরের ১৭ ডিসেম্বর পলক দাশ তার ব্যবহৃত মোবাইল স্যামসাং নোট ৯ নগরীর মদিনা মার্কেটের আখালিয়া এলাকায় হারিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে তিনি কোতোয়ালি থানায় জিডি করেন (নং ১১৬৩)।

জিডি আমলে নিয়ে মোবাইল খোঁজতে পুলিশের দীর্ঘদিনের তৎপরতায় অবশেষে সেই মোবাইলের সন্ধান পেয়ে উদ্ধার করে।

১০ মাস পর শনিবার (০২ নভেম্বর) রাত সাড়ে ৯টায় ভার্সিটি ছাত্র পলক দাশের হাতে মোবাইল তোলে দেন সহকারী পুলিশ কমিশনার নির্মলেন্দু চক্রবর্তী।

মোবাইল পাওয়ার অনুভূতি ব্যক্ত করে পলক দাশ বলেন, আমি আমার স্মার্টফোন ফিরে পাওয়ার আশা যখন ছেঁড়ে দিয়েছি তখন প্রিয় ফোনটি পেয়ে অত্যান্ত খুশি হয়েছি। পুলিশ কতো যে পরোপকারী আজ বোঝতে পারছি।

সিলেট মেট্রোপলিটন কোতোয়ালি থানার সহকারী পুলিশ কমিশনার নির্মলেন্দু চক্রবর্তী বলেন, জনগণের জান-মাল নিরাপত্তার জন্যই পুলিশ। আমি কোতোয়ালি থানায় যোগদানের ১০ দিনের মাথায় ৮০ হাজার টাকা মূল্যের স্মার্টফোন ফিরে দিতে পেরে থানা পুলিশ আন্তরিকতা ছিলো।

 

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys