Home সিলেট বিভাগ কোয়ারেন্টিন থেকে বেরিয়েই অসহায় মানুষের পাশে সাবেক মেয়র

কোয়ারেন্টিন থেকে বেরিয়েই অসহায় মানুষের পাশে সাবেক মেয়র

by Message Editor
0 comment

নিউজ ডেস্ক: ‘হোম কোয়ারেন্টিন’ থেকে বেরিয়েই গরিব-অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান।

পারিবারিক একটি অনুষ্ঠানে যোগ দিতে গত ফেব্রুয়ারি মাসে বদর উদ্দিন আহমদ কামরান যুক্তরাজ্যে যান। ১৫ মার্চ তিনি দেশে ফেরেন। গত ১৮ মার্চ থেকে ২৮ মার্চ পর্যন্ত ‘হোম কোয়ারেন্টিন’-এ থাকেন তিনি। পরদিন ২৯ মার্চ থেকেই তিনি সিলটের গরিব ও অসহায় মানুষর পাশে দাঁড়িয়েছেন কামরান।

দেশে করোনাভাইরাসের সংক্রমণ রোধে গত ২৬ মার্চ থেকে দেশে চলছে একধরনের লকডাউন পরিস্থিতি বিরাজ করছে। ব্যতিক্রম নয় সিলেটও। এই পরিস্থিতিতে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষ ও দিনমজুর এবং গরিব-অসহায় লোকজন। আর ‘হোম কোয়ারেন্টিন’ থেকে বেরিয়েই সিলেটের বিপাকে পড়া এসব গরিব মানুষের পাশে দাঁড়িয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।
জানা গেছে, গতকাল সোমবার নগরের কালীঘাট, ছড়ারপার ও কামালগড় এলাকার শতাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন কামরান। খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো ৫ কেজি চাল, ২ কেজি পিয়াজ, ২ কেজি ডাল, ১ লিটার তেল, ৩ কেজি আলু, ১টি সাবান, ১ পেকেট দুধ ও ৫’শ গ্রাম হুইল পাউডার।

এদিকে, আজ মঙ্গলবারও (৩১ মার্চ) তার খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়ছে। আজ দুপুরে কামরানের নিজ বাসায় অত্র এলাকার ৫০০ শত গরিব পরিবারেরর মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। এছাড়াও নিজস্ব লোক মারফত নগরের বিভিন্ন এলাকার গরিবতের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন কামরান।

আজ খাদ্যসামগ্রী বিতরণকালে বদর উদ্দিন আহমদ কামরান বলেন, দেশের এই কঠিন সময়ে আমরা অসহায় মানুষদের পাশে দাঁড়াই। সামান্য একটু সহযোগিতা এনে দিতে পারে অসহায় মানুষের মুখে হাসি। অসহায়দের মধ্যে এই ধরনের খাদ্যসামগ্রী বিতরণ প্রশংসার দাবি রাখে। তাই সমাজের বিত্তশালীদের অসহায়দের সাহায্যের জন্য এগিয়ে আসার আহবান জানান।

গরিব-অসহায়দের প্রতি কামরানের এমন সহায়তা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys