Home অপরাধ গোপালগঞ্জে যুবকের হাত হারানোর ঘটনায় ট্রাকচালক গ্রেপ্তার

গোপালগঞ্জে যুবকের হাত হারানোর ঘটনায় ট্রাকচালক গ্রেপ্তার

by jonoterdak24
0 comment

 

 

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে গতি বাড়িয়ে বিপজ্জনকভাবে ওভারটেকিং করার সময় ট্রাকের ধাক্কায় যুবক হৃদয় শেখের হাত হারানোর ঘটনায় ট্রাকচালক জাকির হোসেনকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে বাগেরহাট জেলার কাটাখালী থেকে ওই ট্রাকচালককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ট্রাকচালক জাকির হোসেন মাদারীপুর জেলার শিবচর থানার পশ্চিম কাকই গ্রামের মৃত নুরু শরীফের ছেলে।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম ফারুক জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাটের কাটাখালী এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় ওই স্থান থেকে ট্রাকচালক জাকির হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে গোপালগঞ্জ থানায় নিয়ে আসা হয়। যুবক হৃদয় শেখের হাত হারানোর ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী টুঙ্গীপাড়া এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক ব্যাটারিচালিত একটি ইজিবাইককে ওভারটেক করতে যায়। এ সময় ট্রাকের সাথে বাসের ধাক্কা লাগলে জানালার পাশে বসা বাসযাত্রী হৃদয়ের ডান হাত কেটে শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় আরো দুইজন আহত হন। হৃদয়কে প্রথমে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

 

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys