Home Uncategorized গোয়াইনঘাট উপজেলার পুলিশকে অনুরোধ জানালেন সাংসদ ইমরান

গোয়াইনঘাট উপজেলার পুলিশকে অনুরোধ জানালেন সাংসদ ইমরান

by jonoterdak24
0 comment

 

গোয়াইনঘাট ::  গোয়াইনঘাট উপজেলার লাফনাউট বাজারে গত শনিবার পুলিশের সাথে সংঘর্ষে ঘটনার প্রেক্ষিতে সিলেট ৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ গোয়াইনঘাট থানা পুলিশের প্রতি অনুরোধ করেছেন- ‘নিরপরাধ কাউকে হয়রানি করবেন না। তিনি বলেন- পুলিশই জনতা, জনতাই পুলিশ সুতরাং আইন শৃংখলা রক্ষাকারী বাহিনিদের দ্বায়িত্ব পালনকালে সকলে সহযোগিতা করতে হবে।

তিনি আরও বলেন লাফনাউটের ঘটনায় প্রকৃত দোষীদের ধরিয়ে দিতে পুলিশকে সহযোগিতা করতে হবে। এছাড়া আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের বলেন এ ঘটনায় কোন ভাবেই নিরপরাধ কাউকে হয়রানি করবেন না।

গোয়াইনঘাটের আলীর গাঁও ইউনিয়ন পরিষদ কর্তৃক ইউনিয়ন ভবন মাঠে আয়োজিত সভায় প্রধান অথিতির বক্তব্যে এসব কথা বলেন।

আলীরগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবিরিয়া হেলালের সভাপতিত্বে ও পরিচালনায় বিশেষ অথিতির বক্তব্য রাখেন  সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসানাত, সহকারী পুলিশ সুপার গোয়াইনঘাট সার্কেল  মতিয়ার রহমান,গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার সালাহ উদ্দিন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহীম, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য, ২২ জুলাই শনিবার রাত ৯ টায় গোপণ সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার এস আই সমিরন সংঙ্গীয় ফোর্সসহ স্থানীয় লাফনাউট বাজারে মদ আটকের জন্য অভিযান চালান। এসসময় পুলিশ ও জনতার মধ্যে কথা কাটাকাটি নিয়ে সংঘর্ষ হয়। 

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys