Home রাজনীতি গোয়াইনঘাট ও জকিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

গোয়াইনঘাট ও জকিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

by jonoterdak24
0 comment

জনতার ডাক :দলীয় আদেশ অমান্য করে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীতা বহাল রাখায় জকিগঞ্জ ও গোয়াইনঘাট উপজেলার দশজন চেয়ারম্যান প্রার্থীকে দল থেকে বহিষ্কার করেছে সিলেট জেলা আওয়ামী লীগ। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী দলীয় সিদ্ধান্ত অমান্য করায় তাদেরকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে বলে জানানো হয়েছে। একইসাথে এসব বহিস্কৃত প্রার্থীদের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ না নিতে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের নির্দেশ দেয়া হয়েছে।

রবিবার রাতে জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বহিষ্কার আদেশের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

জকিগঞ্জ উপজেলায় দলীয় পদ থেকে বহিস্কৃত চেয়ারম্যান প্রার্থীরা হলেন, বীরশ্রী ইউনিয়নে সালেহ আহমদ, খলাছড়া ইউনিয়নে আব্দুল গফুর ও মাসুক আহমদ, কাজলসার ইউনিয়নে জহিরুল হক খছরু, আতিকুল ইসলাম মনি ও আব্দুল গফুর, সুলতানপুর ইউনিয়নে রফিকুল ইসলাম, বারঠাকুরী ইউনিয়নে জামাল উদ্দিন এবং কসকনকপুর ইউনিয়নে আলতাফ উদ্দিন লস্কর।

গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ি ইউনিয়নে ইয়াকুব আলীকে দলীয় পদ থেকে বহিস্কার করা হয়েছে।

এছাড়াও দলের বিদ্রোহী প্রার্থীদের হয়ে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের যেসব নেতাকর্মীরা প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তাদের বিরুদ্ধেও খুব শীঘ্রই দলীয় শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে বলে সিলেট জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়েছে।4

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys