Home সিলেট বিভাগ গোয়াইনঘাট-সারী সড়ক সংস্কারের দাবিতে পথসভা অনুষ্ঠিত

গোয়াইনঘাট-সারী সড়ক সংস্কারের দাবিতে পথসভা অনুষ্ঠিত

by jonoterdak24
0 comment

 

গোয়াইনঘাট প্রতিনিধি ::  সারী-গোয়াইনঘাট সড়ক সংস্কারের দাবিতে আলীরগাঁও উন্নয়ন ফোরাম কর্তৃক আগামী সোমবারের মানববন্ধন সফলের লক্ষে বিভিন্নস্থানে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত ইউনিয়নের সারীঘাট বাজার, পাঁচসেউতি বাজার, বারহাল বাজার, লাফনাউট বাজার, সাতাইন, বার্কীপুর, হাতিরপাড়াসহ বিভিন্ন স্থানে গণ-সংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়। আলীরগাঁও উন্নয়ন ফোরাম‘র সভাপতি ও গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মনজুর আহমদের সভাপতিত্বে এবং ফোরামের অন্যতম সদস্য সাংবাদিক ইলিয়াছ আকরামের পরিচালনায় এতে বক্তব্য রাখেন আলীরগাঁও উন্নয়ন ফোরাম‘র সদস্য জহুরুল ইসলাম, সুলাল কান্তি দে, আতাউর রহমান, সোহেল আহমদ, রিয়াজুল ইসলাম, আহমদ আল মাসুদ, মনোয়ার হোসেন সাজু, রুবেল রানা, রঞ্জু দে,আহমেদ সবুজ, আশফাক, নাসির, সাহেদ আহমদ, এবাদুর রহমান, ময়নুল ইসলাম, হেলাল, লোকমান,  কাদির, নাজিম, জসিম, বোরহান প্রমুখ।

উল্লেখ্য, দীর্ঘদিন থেকে সারী-গোয়াইনঘাট সড়ক বিভন্ন স্থানে ভাঙ্গন দেখা দিয়েছে। এতে যানবাহন চলাচলে অনুপোযোগী হয়ে উঠেছে।এলাকাবাসীর পক্ষ থেকে সংশ্লিষ্ট দপ্তরে একাধিক আবেদন করা হলেও কার্যকরী কোন পদক্ষেপ নেওয়া হয়নি। এরই প্রেক্ষিতে আগামী ২১শে জানাুয়ারী সকাল ১০টায় বারহাল বাজারস্থ সারী-গোয়াইনঘাট সড়কে আলীরগাঁও উন্নয়ন ফোরামের উদ্যোগে এক মানব বন্ধন কর্মসুচী পালন করা হবে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys