Home অপরাধ চলন্ত বাসে ১১ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা

চলন্ত বাসে ১১ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা

by Chief Editor
0 comment

সানারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি::

সোনারগাঁয়ে যাত্রীবাহী বাসে ১১ বছরে শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে মিলন মিয়া (৩৩) নামে বাসে কর্মরত এক হেলপারকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মাহসড়কের উপজেলার কাঁচপুরে এ ঘটনা ঘটে। গ্রেপ্তার মিলন মিয়া (৩২) চাঁদপুর জেলার কচুয়া থানার আশারাফপুর গ্রামের মোমেন মিয়ার ছেলে। এ ঘটনায় বাসটিও জব্দ করেছে।
মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, চাঁদপুর-ঢাকা চলাচলরত পদ্মা পরিবহন ( মেট্রো ব ১৪-১৩৮৬) চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার মকিমাবাদ উপজেলার লুনা আক্তার তাঁর ১১ বছর বয়সী মেয়েসহ পরিবারের অন্য সদস্যদের নিয়ে ঢাকা যাচ্ছিলেন। পথিমধ্যে মদনপুর ক্রস করার পর হেলপার কৌশলে ওই শিশু গাড়ির পেছনের আসনে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়েটির চিৎকারে তাঁর মা ও বাসের অন্যান্য যাত্রীরা এগিয়ে এসে মেয়েটিকে উদ্ধার করেন এবং হেলপারকে বাসে থাকা যাত্রীরা উত্তম মধ্যম দেন। অন্যদিকে তারা ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশকে খবর দিলে বাসটি কাচঁপুর এলাকায় পৌঁছামাত্রই ব্যরিকেড দিয়ে হেলপার মিলন মিয়াকে আটক করে ও বাসটি জব্দ করে। এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, মেয়েটির মা বাদী হয়ে মিলন মিয়াকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন।আসামিকে আদালতে হস্তান্তর করা হবে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys