Home সারাদেশ চিকনাগুল থেকে দশম শ্রেণির ছাত্রী অপহরণ

চিকনাগুল থেকে দশম শ্রেণির ছাত্রী অপহরণ

by jonoterdak24
0 comment

ডেস্ক রিপোর্ট ::  সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল আর্দশ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর এক ছাত্রী অপহরণের শিকার হয়েছে। সে উপজেলার চিকনাগুল ইউনিয়নের কহাই ঘর গ্রামের সৌদি প্রবাসী ইলিয়াছ উদ্দিনের মেয়ে সারমিন আক্তার। গত ১ মার্চ বাড়ি থেকে স্কুলে যাওযার পথে তাকে অপরণ করা হয়েছে বলে দাবি করেছে শারমিনের পরিবার।

শারমিনের চাচা ফারুক আহমদ জানান, প্রতিদিনের মতো গত ১ মার্চ শারমিন আক্তার স্কুলে যাচ্ছিল। এ সময় একটি সাদা প্রাইভেটকার নিয়ে উৎপেতে থাকা নবীগঞ্জ উপজেলার আব্দুল মতিনের ছেলে ইমরান আহমদ জোরপূর্বক শারমিনকে ওই গাড়ি করে পালিয়ে যায়। এরপর জৈন্তাপুর থানায় একটি সাধারণ ডায়রি করেন ফারুক।

ডায়রির সূত্র ধরে জৈন্তাপুর থানা পুলিশ নবীগঞ্জ থানা পুলিশের সহযোগীতায় আব্দুল মতিনের বাড়িতে যান। এ সময় আব্দুল মতিনের স্ত্রী রিনা বেগম পুলিশকে জানান, তার ছেলে ইমরান আহমদ শারমিনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। পরে ইমরান মোবাইল ফোনের মাধ্যমে তার মাকে জানান তিনি শারমিনকে নিয়ে পালিয়েছেন। তবে এখনো বাড়িতে ফিরেনি। তবে কোথায় গেছেন তা বলতে পারেনি ইমরানের মা রিনা বেগম।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবির  জানান, গত ১ মার্চ শারমিন নামের দশম শ্রেণির এক ছাত্রী স্কুলে গিয়েছিল। পরে সে আর বাড়িতে ফিরে আসেনি। এ ব্যাপারে শারমিনের চাচা ফারুক আহমদ একটি সাধারণ ডায়রি করেছেন। ডায়রির সূত্র ধরে গতকাল নবীগঞ্জ উপজেলায় অভিযানও করা হয়েছে। তবে মেয়েটিকে উদ্ধার করা সম্ভব হয়নি।

ওসি বলেন, ‘শুনেছি মেয়েটি ইমরান আহমদ নামের একটি ছেলের সঙ্গে প্রেমের সর্ম্পক ছিল। তারা পালিয়ে বিয়ে করেছে।’cikna

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys