Home মিডিয়া চিরবিদায় নিলেন সাংবাদিক আব্দুর রাহমান

চিরবিদায় নিলেন সাংবাদিক আব্দুর রাহমান

by jonoterdak24
0 comment

 

স্টাফ রিপোর্টার: দৈনিক কালের কণ্ঠ পত্রিকার নিজস্ব প্রতিবেদক ও কোম্পানীগঞ্জের এম. সাইফুর রহমান কলেজের প্রভাষক আব্দুর রহমান আর নেই। Abdur-Rahman-284x300-1-300x287পৃথিবীর আলো ছেড়ে পরিবারের স্বজনদের কাছ থেকে চিরবিদায় নিয়ে জনমের মত চলে গেলেন । সোমবার সিলেট ওসমানী হাসপাতাল এন্ড কলেজে বিকেল ৪টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। ক্যান্সার আক্রান্ত আবদুর রাহমান র্দীঘদিন চিকিৎসাধীনে ছিলেন। উল্লেখ্য, গত বছরের ডিসেম্বর মাস থেকে সাংবাদিক আবদুর রাহমান অসুস্থ। প্রথমে তার খাদ্যনালীতে টিউমার ধরা পড়ে। অস্ত্রোপাচারের মাধ্যমে টিউমারটি অপসারণের পর পাকস্থলিতে দূরারোগ্য ব্যাধি ক্যান্সার ধরা পড়ে। দীর্ঘদিন অসুস্থ থেকে বন্ধু বান্ধবকে ছেড়ে চিরবিদায় নিয়ে গেলেন আব্দুর রাহমান। তার এই মৃত্যুতে মঙ্গলবার সকাল ১০ টার সময় সিলেট প্রেসকাব প্রাঙ্গনে তার জানাজা অনুষ্টিত হবে। তারপরে আব্দুর রাহমানকে বালাগঞ্জ থানার ১২নং পশ্চিম গৌরীপুর ইউনিয়নের খুজগীপুর গ্রামে বিকেল ২.৩০মিনিটের সময় তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন দৈনিক কালের কন্ঠ সিলেট অফিসের আলোকচিত্রি আসকার আমিন রাব্বি।

সাংবাদিক ইউনিয়ন সিলেট এর শোক প্রকাশ
সাংবাদিক আব্দুর রাহমান এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাংবাদিক ইউনিয়ন সিলেট এর সভাপতি মো: নজরুল ইসলাম সিপার ও সাধারণ সম্পাদক কামরুল হাসান জুলহাস। এক শোক বার্তায় নেতৃবৃন্দ সাংবাদিক আব্দুর রাহমানের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। নেতৃবৃন্দ আশা প্রকাশ করে বলেন মহান আল্লাহতায়ালা যেন তাহার পরিবারকে শোক কাটিয়ে উঠার তৌফিক দান করেন।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys