Home রাজনীতি চেয়ারম্যান প্রার্থী আফসারকে হুশিয়ার করলেন মিসবাহ সিরাজ

চেয়ারম্যান প্রার্থী আফসারকে হুশিয়ার করলেন মিসবাহ সিরাজ

by jonoterdak24
0 comment

সিলেট, শুক্রবার, ১১ মার্চ ২০১৬ :: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, জননেন্ত্রী শেখ হাসিনা ও ঐতিহ্যবাহী  আওয়ামী লীগের নৌকা প্রতিকের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীরা অবস্থান নিলে দল থেকে বহিষ্কার করা হবে।

বৃহস্পতিবার  রাতে খাদিম পাড়া ইউনিয়নের শাহপরান (রহঃ) এর মাজার গেইট বাজারে আওয়ামী লীগ সমর্থীত নৌকা প্রতিক চেয়ারম্যান পদপার্থী মো. নজরুল ইসলাম বিলাল এর নির্বাচনী পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। যারা দলীয় অবস্থানে থেকে আওয়ামী লীগের নৌকা প্রতিকের বিরুদ্ধে অবস্থান নিচ্ছেন সাংগঠনিকভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণসহ দল থেকে বহিষ্কার করা হবে।

তিনি খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রাথী এডভোকেট আফসার আহমেদকে উদ্দেশ্য করে বলেন, শুক্রবারের মধ্যে দলী শৃংঙ্খলা মেনে না নিলে তাকে বহিস্কার করা হবে।

এ সময় তিনি স্বাধীনতার প্রতিক ঐতিহ্যের প্রতিক, উন্নয়নের প্রতিক, শেখ হাসিনার প্রতিক নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে  সর্বস্তরের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। ৪নং খাদিমপাড়া ইউনিয়ন পরিষদ নৌকা প্রতিক চেয়ারম্যান পদপ্রাথী  নজরুল ইসলাম বিলাল নির্বাচনী পথ সভায় ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী শাকের আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন নৌকা প্রতিক প্রার্থী নজরুল ইসলাম বিলাল  বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ শফিকুর রহমান চৌধুরী, সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী, কৃষকলীগের উপদেষ্টা মোমিন চৌধুরী, শ্রমিকলীগের কেন্দ্রীয় সহ সভাপতি ও সিলেট জেলা সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, ১৪ দল নেতা ওয়ার্কাস পার্টি সিলেট জেলা সভাপতি আবুল হোসেন, সহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
afsor

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys