Home অপরাধ ছাতকে পল্লী বিদ্যুৎ শ্রমিকের উপর হামলার ঘটনায় গ্রেফতার ৩

ছাতকে পল্লী বিদ্যুৎ শ্রমিকের উপর হামলার ঘটনায় গ্রেফতার ৩

by jonoterdak24
0 comment

ছাতক প্রতিনিধি :: ছাতকে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি (পবিসের) শ্রমিকদের উপর হামলার ঘটনায় শামীম (২৪) শাহিনুর (২২) এরশাদ আলী (২৮) নামের তিন ব্যাক্তিকে গ্রেফতার করেছে ছাতক থানা পুলিশ।

আটককৃত শামীম ও শাহিনুর গাইবান্ধা জেলার শাঘাটা থানার কচুয়া ইউনিয়নের উসমান পাড়া গ্রামের আতিয়ার রহমানের পুত্র এবং এরশাদ আলী একই এলাকার আব্দুল করিমের পুত্র।

রোববার (১৫এপ্রিল) তাদেরকে সুনামগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ছাতক থানা পুলিশের ওসি (তদন্ত) আমিনুল ইসলাম।

জানা যায়, উপজেলার ছাতক সদর ইউনিয়নের বাউশা এলাকায় সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির লাইনে উন্নয়নে মেসার্স বেঙ্গল ইঞ্জিনিয়ারিং নামক একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের শ্রমিকরা বিদ্যুৎ লাইনের কাজ করছে।

গত শনিবার বিকেলে পল্লী বিদ্যুৎ সমিতি ছাতক জোনাল শাখার লাইন টেকনিশিয়ান সৈয়দ আলী বিদ্যুৎ লাইনের কাজের ত্রুটি বিষয়ে প্রতিবাদ করেন।

এ নিয়ে সৈয়দ আলীর সাথে বাকবিতণ্ডার এক পর্যায়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের লোকজন সৈয়দ আলী ও সহকর্মী লাভিবুর রহমানকে পিঠিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আহত দু’জনকে ছাতক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এব্যাপারে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সচিব পীর মোহাম্মদ আলী মিলন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পবিসের শ্রমিকদের উপর হামলা করা হয়েছে। এঘটনায় শনিবার রাতেই ছাতক থানায় একটি মামলা দায়ের করা হয়েছ

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys