Home সিলেট বিভাগ জকিগঞ্জে প্রকাশ্যে খুনের ঘটনায় দু’জন আটক

জকিগঞ্জে প্রকাশ্যে খুনের ঘটনায় দু’জন আটক

by jonoterdak24
0 comment

জকিগঞ্জ প্রতিনিধি, বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০১৫ :: জকিগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে প্রকাশ্যে খুনের ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন আটককৃতরা হলো পৌরএলাকার আলমনগর গ্রামের ইজ্জাদ আলীর ছেলে আলাউদ্দিন আলাই (৪৫) ও বকুল আহমদ (২৯)। বৃহস্পতিবার দুপুরে তাদের আটক করে জকিগঞ্জ থানা পুলিশ।

আটকৃতদের থানা হাজতে পাঠানো হয়েছে। এর আগে নিহতের স্ত্রী আরসুনা বেগম বাদী হয়ে ৮ জনের নাম উলে­খ করে ৩/৪জনকে অজ্ঞাত আসামী করে জকিগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে আলমনগর গ্রামে বৃহস্পতিবার সকালে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে মোহাম্মদ আলী মাহমুদ নামে এক ব্যক্তি খুন হয়েছেন। নিহত মোহাম্মদ আলী মাহমুদ (৫০) মৃত আরফিজ আলীর ছেলে। মোহাম্মদ আলী বাড়ীর পাশে রাস্তায় এক মহিলার সাথে কথা বলছিলেন। এ অবস্থায় পিছন থেকে তার চাচাতো ভাই খলিলুর রহমান কয়েজনকে সাথে নিয়ে মাহমুদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। জকিগঞ্জ সরকারী হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys