Home অপরাধ জগন্নাথপুরে বিদ্যালয় ভবন নির্মাণ কাজে ত্রুটির অভিযোগ

জগন্নাথপুরে বিদ্যালয় ভবন নির্মাণ কাজে ত্রুটির অভিযোগ

by jonoterdak24
0 comment

সুনামগঞ্জের জগন্নাথপুরে একটি নতুন স্কুল ভবন নির্মাণ কাজে ব্যাপক ত্রুটি-বিচ্যুতির অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে স্থানীয়দের মধ্যে ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।

জানা গেছে, জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের গোলাপাড়া পুঞ্জি গ্রামে প্রায় এক কোটি টাকা ব্যয়ে গোলাপাড়া পুঞ্জি হাজী তুলাজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের নির্মাণ কাজ চলছে।

শুক্রবার সরজমিনে দেখা যায়, নতুন ভবনের নির্মাণ কাজ প্রায় শেষ পর্যায়ে রয়েছে। ভবনের বাহিরে রংয়ের কাজ করা হচ্ছে। তবে ভবনের বিভিন্ন স্থানে কাজের ত্রুটি রয়েছে। ভবনের কিছু স্থানে প্লাস্টার ছাড়াই রং করা হয়েছে। এ সময় স্থানীয়রা এসে ভবনের ঢেউ-ঢেউ ছাদ দেখান। অনেক স্থানে রয়েছে আকা-বাকা। সর্বোপুরি ভবনে দায়সারাভাবে কাজ করা হয়েছে। এ নিয়ে জনমনে ক্ষোভ ও অসন্তোষ দেখা দিয়েছে। তবে কাজের দায়িত্বে থাকা কাউকে পাওয়া যায়নি। জানা যায়নি কেন কাজে এতো অবহেলা করা হয়েছে।

এ সময় জানতে চাইলে স্থানীয়রা জানান, ভবনের নির্মাণ কাজের ঠিকাদার হচ্ছেন মইন উদ্দিন নামের এক ব্যক্তি। তবে চেষ্টা করেও ঠিকাদার মইন উদ্দিনের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। জানা যায়নি ঠিকাদার মইন উদ্দিনের মন্তব্য।

যোগাযোগ করা হলে স্থানীয় ইউপি সদস্য বাবুল মাহমুদ বলেন, এ ভবনে কোন রাজমিস্ত্রি কাজ করে না। এখানে হেলপারদের দিয়ে কাজ করানো হচ্ছে। যে কারণে ত্রুটির শেষ নেই।

তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানিয়ে বলেন, সরজমিনে দেখে যতো দ্রুত সম্ভব ত্রুটিমুক্ত কাজ করতে হবে। তা না হলে স্থানীয় জনতার ক্ষোভ আরো বেড়ে যাবে।

এ ব্যাপারে জানতে জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) গোলাম সারোয়ারের মুটো ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys