Home রাজনীতি জাতির জনকের জন্মদিন পালন করলো গোয়াইনঘাট উপজেলা কমপ্লেক্স ছাত্রলীগ

জাতির জনকের জন্মদিন পালন করলো গোয়াইনঘাট উপজেলা কমপ্লেক্স ছাত্রলীগ

by jonoterdak24
0 comment

সিলেট, শুক্রবার, ১৮ মার্চ ২০১৬ :: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজীবুর রহমান এর ৯৭ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করেছে গোয়াইনঘাট উপজেলা কমপ্লেক্স ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় গোয়াইনঘাট উপজেলা কমপ্লেক্স মিলনায়তনে এ কর্মসূচি পালন করে সংগঠনটির নেতাকর্মীরা।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া রাসেল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও সিলেট জেলা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক এম মহিউদ্দিন মহি, ১নং রস্তমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিলেট জেলা প্রজন্মলীগের সাংগঠনিক সম্পাদক মো. ফয়সল আহমদ।

বক্তারা বলেন – জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হত না। তিনি চেয়েছিলেন সোনার বাংলা গড়তে। কিন্তু দুঃখ জনক হলেও সত্য যে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট ঘাতকদের বুলেটের গুলিতে সহ-পরিবার বিষপূরণে সাহাদাত বরণ করেন।।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগ নেতা পলাশ ভদ্র, জুবায়ের আহমদ, মাসুদ হেলাল মেহেদী, উপজেলা কমপ্লেক্স ছাত্রলীগ নেতা মারুফ আহমেদ, আব্দুর রহিম, কামরুল হাসান সাইমন, মন্জুর, মারুফ, নিশি, সুজিত, সৌরব, রুপক, নাজির, রাসেল, শাহাজাহান, জাবেদ, জুবের, রাসেল আহমদ, নিঝুম, ইসমাইল, বিশ্বজিৎ, সাত্তার, ইলিয়াস, ইমাম প্রমূখ। –11111

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys