Home সারাদেশ জাফলংয়ে টাস্কফোর্সের অভিযান ১১ ক্রাশার ও অবৈধ স্থাপনা উচ্ছেদ

জাফলংয়ে টাস্কফোর্সের অভিযান ১১ ক্রাশার ও অবৈধ স্থাপনা উচ্ছেদ

by jonoterdak24
0 comment

গোয়াইনঘাট প্রতিনিধি::সিলেটের জাফলংয়ে টাস্কফোর্সের অভিযানে ১১টি ক্রাশার মেশিন ও চারটি অবৈধ স্থাপনা উচ্ছেদ এবং কান্দুবস্তি এলাকা থেকে অবৈধ ভাবে পাথর উত্তোলনের ৪টি গর্ত মাটি দিয়ে ভরাট করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে জাফলংয়ের বল্লাঘাট বাজার থেকে চুনা কোয়ারি এলাকা এবং কান্দুবস্তি এলাকায় এ অভিযান চালানো হয়। গোয়াইনঘাটের উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সালাহ উদ্দিন’র নেতৃত্বে এ অভিযান চলে। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট থানার ওসি মো. দেলওয়ার হোসেন, পরিবেশ অধিদপ্তর সিলেটের সহকারি পরিচালক হাফিজুর রহমান, বিজিবি সংগ্রাম সীমান্ত ফাঁড়ির ক্যাম্প কমান্ডার মো. হুমায়ুন কবিরসহ পুলিশ ও বিজিবি’র অর্ধশতাধিক সদস্য।
ইউএনও গোয়াইনঘাট মো. সালাহ উদ্দিন বলেন পর্যটন কেন্দ্র জাফলংয়ের পরিবেশ রক্ষা করতে রাস্তার পাশ দিয়ে অবৈধ ভাবে গড়ে উঠা ১১টি ক্রাশার মেশিন, চুনা কোয়ারি এলাকা থেকে ৪টি অবৈধ স্থাপনা উচ্ছেদ ও কান্দুবস্তি এলাকায় পাথর তোলার ৪টি গর্ত ভরাট করা হয়েছে। জাফলংয়ের পরিবেশ রক্ষার স্বার্থে আমাদের টস্কেফোর্সের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys