Home আন্তর্জাতিক জেদ্দায় ‘গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যাণ’র মিলন মেলা

জেদ্দায় ‘গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যাণ’র মিলন মেলা

by jonoterdak24
0 comment

 

সৌদি আরব সংবাদদাতা

গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের কেন্দ্রীয় উপদেষ্টা ও যুক্তরাষ্ট্র প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক ও কমিউনিটি সিলেট-৪ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী জনাব ফারুক আহমদ বলেছেন, প্রবাসের মাটিতে সমগ্র প্রবাসী গোয়াইনঘাট বাসীর আজকের মিলনমেলা সত্যিই আমাকে মুগ্ধ করেছে। কেননা দীর্ঘদিন ধরে প্রবাসে থাকলেও গোয়াইনঘাটের মানুষের আজকের এই আয়োজন ভিন্ন, একসাথে এতো গোয়াইনঘাটের প্রবাসী আমি কোন দিন দেখিনি, আমি গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ সৌদি আরব শাখার নিকট চির কৃতজ্ঞ, স্বল্প সময়ের মধ্যে আজকে প্রায় তিন শতাধিক প্রবাসীদের উপস্তিতি নিশ্চয়ই অনেক কঠিন কাজ। আর এই কাজ এবং আমি এক ক্ষুদ্র ব্যক্তি কে সংবর্ধনা দিতে আপনারা যে কষ্ট করে এখানে এসেছেন আমি আপনাদের এই ঋন কখনো শোধ করতে পারবো না। তবে একটি কথা বলতে চাই আমি ফারুক আহমদ বাংলাদেশে নয় বিশ্বের যে প্রান্তে থাকি না কেন আমি আমার অবস্থান থেকে গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের জন্য কাজ করে যাবো। কারন আমি রাজনৈতিক ভাবে বাংলাদেশ আওয়ামী লীগ যুক্তরাষ্ট্র শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটা আমার রাজনৈতিক প্ল্যাটফর্ম আমি গোয়াইনঘাট প্রবাসী পরিষদের একজন নগন্য সদস্য এটা আমার সামাজিক প্লাটফর্ম। আমি আমার সামাজিক প্লাটফর্ম থেকে গোয়াইনঘাটের মানুষের জন্য গোয়াইনঘাটের প্রবাসীর জন্য গোয়াইনঘাট প্রবাসী পরিষদের জন্য আমার ক্ষুদ্র প্রচেষ্টা অব্যাহত থাকবে ইনশাল্লাহ। পাশাপাশি আমি গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের সাথে সম্পৃক্ত সবাই কে বিশেষ করে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ কে যাদের অক্লান্ত পরিশ্রমে বিশ্ব ব্যাপি আজ গোয়াইনঘাট বাসী ঐক্যবদ্ধ, যারা শ্রম সময় ও অর্থ ব্যয় করে এই গোয়াইনঘাটের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন আমি তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি এবং ধন্যবাদ জানাচ্ছি সৌদি আরবের সকল নেতৃবৃন্দ কে, উপস্থিত বিশেষ অতিথি বূন্দ সহ সকল প্রবাসীদের কে।

সাম্প্রতিক সৌদি আরবের জেদ্দা নগরীর হামাদানিয়া সেন্টারে গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ সৌদি আরব শাখা আয়োজিত মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান ও সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ সৌদি আরব শাখার সভাপতি হাফিজ হেলাল আহমদ এর সভাপতিত্বে ও সহ প্রচার সম্পাদক নাজমুল হাসান এর সন্চালনায় এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের কেন্দ্রীয় উপদেষ্টা ও সৌদি আরব প্রবাসী জনাব আহমদ আলী, আব্দুল গফুর। বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের কেন্দ্রীয় প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক জনাব নিয়াজ মুর্শেদ, কমিউনিটি নেতা জনাব আব্দুল আহাদ। অনুষ্ঠানে শাখার সহ সভাপতি মাওলানা ইমাম উদ্দিন এর কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সৌদি আরব শাখার সহ সভাপতি জনাব খলিলুর রহমান, জইন উদ্দিন বাচ্চু। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট কমিউনিটি নেতা জনাব সমীর উদ্দিন, ইমাম উদ্দিন, আব্দুস সালাম, জয়নাল আবেদীন, আবু তাহের, আবুল হোসেন, পাবেল আহমদ, জাহাঙ্গীর আলম, করিম উদ্দিন, জুনেদ আহমদ, সাদিক আহমদ, রুবেল আহমদ, আব্দুর রহিম প্রমুখ। অনুষ্ঠান সফল ও স্বার্থক করায় প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দ সহ সবাই কে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও যুক্তরাজ্য প্রবাসী জনাব আলহাজ্ব হাফেজ আব্দুল মুবিন, সহ সভাপতি আব্দুল্লাহ মেম্বার, ছদরুল ইসলাম, জহির উদ্দিন, সেক্রেটারি জেনারেল জনাব এম নাসির উদ্দিন, সহকারী সেক্রেটারি জেনারেল এম এ মান্নান, আনিস রহমান, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহমদ পারভেজ, সহ সাংগঠনিক সম্পাদক সায়েম আহমদ শাহীন, আফাজ উদ্দিন, ইমাম উদ্দিন, অর্থ সম্পাদক হানিফ উদ্দিন, প্রচার সম্পাদক আতিকুর রহমান আতিক, আব্দুল হান্নান সহ গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বিডিও বার্তায় আলোচনায় অংশ নেন গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির সহকারী সেক্রেটারি জেনারেল ও অনুষ্ঠান ম্যানেজমেন্ট কমিটির প্রধান সমন্বয়ক মালয়েশিয়া প্রবাসী জনাব আমির উদ্দিন

Related Posts

Leave a Comment