Home অপরাধ জৈন্তাপুরে জমি দখল করতে গিয়ে পুলিশের খাঁচায় ইউপি সদস্য।

জৈন্তাপুরে জমি দখল করতে গিয়ে পুলিশের খাঁচায় ইউপি সদস্য।

by Chief Editor
0 comment

 

মোঃ আম্বিয়া হোসাইন:  সিলেটের জৈন্তাপুরে উপজেলায় এক পরিবারের জায়গা দখল করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন আটক জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য মনসুর আহমদ।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার ঘিলাতৈল এলাকায় মহাজির পরিবারের জায়গা দখলে গেলে সেখান থেকে তাকে আটক করে জৈন্তাপুর থানা পুলিশ।

এলাকাকাসী সূত্রে জানা যায়, জৈন্তাপুর উপজেলার ত্রাণ ও পূর্ণবাসন মন্ত্রনালয়ের ভূমিতে মহাজির পরিবারের সদস্য মোহাম্মদ আলী মাক্কু মিয়ার পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছে। এরই মধ্যে দুই যুগের অধিক সময় হতে মহাজির পরিবারের জায়গা দখল ও টিলা কেটে বসত বাড়ী তৈরী করে যাচ্ছেন বর্তমান ইউপি সদস্য মো. মনসুর আহমদের নেতৃত্বে একটি প্রভাবশালী চক্র।

বৃহস্পতিবার (২৬ মার্চ) দিবাগত রাত ১১টায় ইউপি সদস্য মনসুরের নেতৃত্বে ঘিলাতৈল গ্রামের প্রায় শতাধিক লোকজন নিয়ে জায়গা দখল ও মোহাম্মদ আলী মাক্কুকে প্রাণে মেরে ফেলার লক্ষ্যে হামলা চালায়। জৈন্তাপুর মডেল থানা পুলিশ সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহতবস্থায় মোহাম্মদ আলী মাক্কুকে উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এসময় ঘটনাস্থল হতে দেশীয় অস্ত্রসহ ইউপি সদস্য একাধিক জায়গা দখল মামলার আসামী মো. মনসুর আহমদকে আটক করে।

মনসুরকে আটকের পর পর গা ঢাকা দিয়েছে হামলাকারীরা। এ ঘটনায় জৈন্তাপুর মডেল থানা পুলিশ অন্যান্যদের ধরতে অভিযান শুরু করেছে এবং মহাজির পরিবারের গরু ও লুণ্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

জৈন্তাপুর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ জানান, ঘটনার খবর পেয়েই দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌছে মোহাম্মদ আলী মাক্কুকে গুরুতর অবস্থায় উদ্ধার করে। ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ মো. মনসুর আহমদকে আটক করা হয়েছে। বাকীদের ধরতে পুলিশ অভিযান পরিচালনা করছে। মোহাম্মদ আলীর পরিবারের সদস্যদের নিরাপত্তায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জমি দখল ও হত্যা চেষ্টা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys