Home অপরাধ জৈন্তাপুরে থানা পুলিশের অভিযানে ১০জুয়াড়ী আটক

জৈন্তাপুরে থানা পুলিশের অভিযানে ১০জুয়াড়ী আটক

by jonoterdak24
0 comment

 

জৈন্তাপুর  প্রতিনিধি-
সিলেটের জৈন্তাপুর উপজেলা দরবস্ত বাজারে পুলিশের নিয়মিত অভিযান পরিচালনা করে ১০জুয়াড়ীকে আটক করে।
পুলিশ সূত্রে যানাযায়- গত ১০মে দিবাগত রাত সোয়া ২টায় গোপন সংবাদের ভিত্তিত্বে অফিসার ইনচার্জ খান মোঃ মইনুল জাকিরের নির্দেশে এসআই হাবিবুল্লাহ ও এএসআই রায়হান কবির সহ সঙ্গীয় ফৌস নিয়ে জৈন্তাপুর উপজেলার দরবস্ত বাজারের মালিক মার্কেটে ৬নং দোকান গৃহে অভিযান পরিচালনা করে ১০জুয়াড়ী কে আটক করে জৈন্তাপুর মডেল থানায় নিয়ে আসে। আটকৃতরা হল উপজেলা ইউনিয়নের দরবস্ত গ্রামের মৃত বিরাই মিয়ার ছেলে মোঃ আব্দুল মালিক(৫৫), ভিতরগ্রামের হাবিব আহমদের ছেলে মোঃ আব্দুল আহাদ(৩২), চাল্লাইন গ্রামের রিয়াজুল হকের ছেলে রইস উদ্দিন(৩৫), একই গ্রামের ইয়াজুল হকের ছেলে কবির(২৫), দরবস্ত ফান্দু গ্রামের শফিকুল হকের ছেলে দুলাল আহমদ(৩৫), শ্রীখেল গ্রামের মৃত আমির আলীর ছেলে কুতুব আলী(৫০), হাজারীসেনগ্রামের রিয়াজ উল্লার ছেলে নজরুল ইসলাম(৪০), করগ্রামের ছয়ফুল ইসলামের ছেলে শাহীন(৩৫), পূর্বগর্দ্দনা গ্রামের নুর মিয়ার ছেলে পারভেজ আহমদ(৩৫) ও দরবস্ত টেংরা গ্রামের মুত ছৈয়দ আলীর ছেলে দুলাল(৪০)। এঘটনায় জৈন্তাপুর মডেল থানার এসআই মোহাম্মদ হাবিবুল্লাহ বাদী হয়ে ১৮৬৭ সালের জুয়া আইনে আটক ১০জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। যাহার নং-০৫, তারিখঃ ১১-০৫-২০১৮।
এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ ময়নুল জাকির বলেন- আমরা জৈন্তাপুরের অপরাধ নির্মূলে লক্ষ্যে গোপন সংবাদের মাধ্যম জানতে পারি দরবস্ত বাজারে প্রকাশ্যে দোকান ঘরে অবস্থান নিয়ে এবং বাতী জ্বালিয়ে জুয়া সহ বিভিন্ন অপরাধ মূলক কার্যক্রম পরিচালিত হচ্ছে। এমন সংবাদের ভিত্তিত্বে জৈন্তাপুর মডেল থানার একদল পুলিশ ঘটনা স্থলে গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। গতকাল আটককৃতদের নিয়মিত মামলায় আটক দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন আমাদের অভিযান অব্যাহত আছে।

 

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys