Home সিলেট বিভাগসিলেট জেলা জৈন্তাপুরে দারিদ্র পরিবারের মধ্যে খাদ্য বিতরণ

জৈন্তাপুরে দারিদ্র পরিবারের মধ্যে খাদ্য বিতরণ

by Chief Editor
0 comment

 

জৈন্তাপুর প্রতিনিধি:
জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের ভিত্রিখেল আশ্রয়ন প্রকল্পের ৫৬টি পরিবারের মধ্যে করোনা ভাইরাসের কারণে ঘর থেকে বাহির হতে না পারা দরিদ্র পরিবারের মধ্যে চাল-ডাল , আলু, তৈল বিতরণ করা হয়েছে। উপজেলা জুড়ে দুঃস্ত মানুষের মধ্যে সরকারীভাবে বরাদ্ধকৃত শুকনো খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমের ১ম দিন ২৮ মার্চ শনিবার থেকে শুরু করা হয়েছে। জৈন্তাপুর উপজেলা কন্ট্রোল রুমে জানা যায়, সিলেট জেলা প্রশাসন থেকে করোনা পরিস্থিতি মোকাবেলায় তাৎক্ষনিকভাবে এসব খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চলছে। জৈন্তাপুর উপজেলা প্রশাসন সহায়তায় সরকারীভাবে বরাদ্ধকৃত খাদ্য সহায়তার আওতায় প্রতি পরিবারকে ১০কেজি চাল, ৫কেজি আলু, ১কেজি সয়াবিন তৈল, ২কেজি ডাল ও ১টি ডেটল সাবানসহ শুকনো খাবারের প্যাকেট বাড়ী বাড়ী পৌছে দেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ফারুক হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সালাউদ্দিন মানিক, চারিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ্ আলাম চৌধূরী তোফায়েল, জৈন্তাপুর মডেল থানার এস.আই মোঃ রুবেল। এ ব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সালাউদ্দিন মানিক বলেন যে কোন পরিস্থিতিতে জৈন্তাপুর উপজেলায় খাদ্য সামগ্রী ঘাটতি পূরনে আমাদের পর্যাপ্ত মজুদ রয়েছে। ইতিমধ্যে প্রায় ৩শত মেট্রিটন চাল আমাদের কাছে এসে পৌছেছে পর্যায় ক্রমে সব সব ধরনের খাদ্য সামগ্রী আমাদের কাছে এসে পৌছাবে।উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা গ্রহন করা হয়ছে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys