Home সিলেট বিভাগ জৈন্তাপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টা, ইউপি সদস্য গ্রেফতার

জৈন্তাপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টা, ইউপি সদস্য গ্রেফতার

by jonoterdak24
0 comment

স্থানীয় সূত্র ও নির্যাতিতা ওই মহিলা সূত্রে জানা যায়,  জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য রুপচেং গ্রামের মৃত মরম আলী মুন্সির ছেলে গোলাম সোবহানী ময়না (৫৫)। তিনি কিছুদিন ধরে একই ওয়ার্ডের লক্ষীপ্রসাদ গ্রামের জনৈক এক প্রবাসীর স্ত্রী রূপসী বেগমকে (২১ বছর, ছদ্মনাম) উত্যক্ত করে আসছিলে। রবিবার দিবাগত রাতে ওই রূপসী বেগম (ছদ্মনাম) বাবার বাড়িতে ছিলেন। বাড়িতে দরজা ভেঙ্গে প্রবেশ করে তাকে ধর্ষণের চেষ্টা করেন গোলাম সোবহানী ময়না।

এসময় রূপসী বেগমের চিৎকারে বাড়ির অন্যান্য লোকজন ছুটে এসে ইউপি সদস্য গোলাম সোবহানী ময়নাকে আটক করেন।

খবর পেয়ে জৈন্তাপুর থানার এসআই মোফাজ্জলের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে গোলাম সোবহানী ময়নাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় ওই নির্যাতিতা বাদী হয়ে সোমবার বিকেলে জৈন্তাপুর থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগটি মামলা হিসেবে অন্তর্ভূক্ত করে (নং-৯/১৫/৫/২০১৭)। পরে বিকেল ৫টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে ইউপি সদস্য গোলাম সোবহানীকে আদালতে প্রেরণ করে পুলিশ।

জৈন্তাপুর থানার ওসি সফিউল কবির বলেন, ‘নির্যাতিতার অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় তা মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। পরে গোলাম সোবহানীকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys