Home আইন জৈন্তাপুরে সড়ক আইন সর্ম্পকে ট্রাফিক সচেতনতামূলক সভা 

জৈন্তাপুরে সড়ক আইন সর্ম্পকে ট্রাফিক সচেতনতামূলক সভা 

by jonoterdak24
0 comment

 

জৈন্তাপুর থেকে  :: জৈন্তাপুরে নতুন সড়ক পরিবহন আইন কার্যকর করার লক্ষ্যে থানা পুলিশ বাস, ট্রাক, লেগুনা, সিএসজি, ব্যাটারী চালিত টমটম অটোরিক্সা চালক ও শ্রমিক নেতাদের উপস্থিতিতে ষ্টেশন বাজারে ট্রাফিক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার দুপুর ১২টায় ট্রাফিক বিভাগ, জেলা পুলিশ সিলেটের আয়োজনে ট্রাফিক সচেতনতামূলক সভায় বক্তব্য রাখেন- কানাইঘাট সার্কেল সিনিয়র এ.এস.পি মো. আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ শ্যামল বনিক, জৈন্তাপুর মডেল থানার এস.আই সদ্য পদন্নতিপ্রাপ্ত (পুলিশ ইনপেক্টার) ইন্দ্রনীল ভট্টাচার্জ রাজন, জৈন্তাপুর ট্রফিকের টি.আই সরিকুল ইসলাম, ট্রাফিক সার্জেন্ট সফিকুজ্জামান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন- জৈন্তাপুর ষ্টেশন বাজার ব্যাবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাবেক বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ট্রেড ইউনিয়নের সভাপতি আব্দুর রহমান, জৈন্তাপুর ট্রাক চালক আঞ্চলিক কমিটির সভাপতি নুরু মিয়া, ট্রফিকের এ.টি.এস.আই মঞ্জু দাস, মিল্লাত উদ্দিন ও কনেষ্টেবল আব্দুর রশিদ।

কানাইঘাট সার্কেল সিনিয়ন এ.এসপি মোঃ আব্দুল করিম বলেন, নতুন সড়ক পরিবহন আইন বাস্থবায়নের জন্য ১ নভেম্বর হতে সচেতনতামূলক প্রচারাভিযান করে আসছি। আমরা চাইনা কোন ব্যাক্তি বা চালক ভাই অহেতুক হয়রানী হউক। আপনারা আইনকে শ্রদ্ধা করে সড়ক পরিবহন আইনের নীতিমালা মেনে চলে গাড়ী চালাবেন। আইনকে অমান্য করে গাড়ী পরিচালনা করলে নতুন আইনের বিধি মোতাবেক তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করবে পুলিশ। এজন্য সবাইকে এগিয়ে আসতে হবে।

অফিসার ইনচার্জ শ্যামল বণিক উপস্থিত সকল পরিবহন নেতাদের উদ্যেশ্য করে বলেন, ৩১ অক্টোবর সারীঘাটে সড়ক দূর্ঘটনায় একজন অকালে মৃত্যুবরণ করে। সে অত্র জৈন্তাপুর উপজেলার একজন পরিচিতি ট্রাক চালক ছিল, কিন্তু হেমলেট না নিয়ে মোটর সাইকেল চলাতে গিয়ে লেগুনা গাড়ীর ধাক্কায় তিনি নিহত হয়। যদি তিনি হেমলেট ব্যবহার করতেন হয়তবা তিনি বেঁচে যেতেন। আমি সকলকে অনুরোধ করব যথাযথ ট্রাফিক আইন মেনে গাড়ী চালনোর জন্য।

নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়ন করতে সকলকে সহায়তা করার আহবান করেন।

 

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys