Home অপরাধ জৈন্তাপুর অজ্ঞান পার্টির ২ সদস্য আটক 

জৈন্তাপুর অজ্ঞান পার্টির ২ সদস্য আটক 

by jonoterdak24
0 comment

 

জৈন্তাপুর থেকে : সিলেট জৈন্তাপুর উপজেলার সিলেট-তামাবিল মহাসড়কে সিলেটগামী বাসে এক যাত্রীকে অজ্ঞান করে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় অজ্ঞান পার্টির ২ সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

আটককৃত অজ্ঞান পার্টির সদস্যরা হলো- সুনামগঞ্জ জেলার সুরমা গ্রামের কসম আলীর ছেলে হাসান (৩৬) এবং নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামের মোস্তফা মিয়ার ছেলে আলমগীর (৩০)।

স্থানীয় সূত্রমতে, মঙ্গলবার (৫ নভেম্বর) বিকাল ৩ টায় জৈন্তাপুর থেকে ছেড়ে যাওয়া মাইক্রেবাসে সারীঘাট হতে গোলাম কিবরিয়া হেলাল সিলেটের উদেশ্যে যাওয়ার জন্য বাসে উঠেন। বাঘের সড়ক এলাকায় পৌঁছালে বাসের যান্ত্রিক ক্রটি দেখা দেয়। এসময় চালক যাত্রীদের গাড়ি থেকে নামিয়ে দেন। তখন গাড়ীর হেল্পার যাত্রী গোলাম কিবরিয়া হেলালকে সিটে অজ্ঞান অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে অন্যান্য যাত্রীরা এগিয়ে আসেন এবং অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

অপর দিকে ওই সময় যাত্রীবেশী ২ জন অজ্ঞান পার্টির সদস্য দ্রুত বাঘের সড়ক এলাকা হতে সিএনজি ভাড়া করে সিলেটের উদ্দ্যেশে রওয়ানা হলে স্থানীয়দের সন্দেহ হয়। তাৎক্ষনিকভাবে সিএনজি চালকের সাথে মোবাইল ফোনে আলাপ করে ঘটনার বিষয় জানানো হয় এবং সিএনজি চালক কৌশল অবলম্বন করে গাড়ী দাঁড় করিয়ে  স্থানীয় জনতার সহযোগিতায় তাদেরকে আটক করে চিকনাগুল ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়া হয়। পরে আটককৃতদের জৈন্তাপুর মডেল থানায় হস্তান্তর করা হয়।

তাদের নিকট হতে নগদ ৫৭ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক প্রতিবেদককে বলেন, আটকের সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তাদেরকে জৈন্তাপুর থানায় নিয়ে আসা হয়। তথ্য যাচাই-বাছাই করে এই চক্রের মূল সদস্যদের আটক করতে পুলিশ অভিযান পরিচালনা করবে এবং তাদেরকে মামলা দায়ের পূর্বক আদলাতে প্রেরণ করা হবে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys