Home সিলেট বিভাগ জৈন্তাপুর ছাত্রলীগের সভাপতি সম্পাদক ‘বিতর্কিত’, নতুন কমিটির দাবি

জৈন্তাপুর ছাত্রলীগের সভাপতি সম্পাদক ‘বিতর্কিত’, নতুন কমিটির দাবি

by jonoterdak24
0 comment

সিলেটের জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগের মেয়াদোর্ত্তীণ আংশিক কমিটি ভেঙে পূর্ণাঙ্গ কমিটি গঠনের দাবি জানিয়েছে উপজেলার অর্ন্তভূক্ত বিভিন্ন ইউনিটের নেতারা। গত ১০ অক্টোবর বিভিন্ন ইউনিটের নেতাদের স্বাক্ষরযুক্ত এমন একটি আবেদন করা হয়েছে জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে।

আবেদনপত্রে বলা হয়- ‘সিলেটের জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বিতর্কিত কর্মকান্ডে জড়িয়ে পড়েছেন। তাদের উদাসীনতায় উপজেলা ছাত্রলীগ অকার্যর হয়ে পড়েছে। ২০১১ সালে ৮ সদস্যের যে আংশিক কমিটি গঠন করা হয়েছিল তাও মেয়াদোর্ত্তীণ হয়েছে দু’বছর আগে।’

আবেদনপত্রে বর্তমান কমিটিকে অথর্ব, বিতর্কিত ও ব্যর্থ উল্লেখ করে অবিলম্বে তা বিলুপ্ত করে নতুন কমিটি গঠনের দাবি জানান নেতারা।

আবেদপত্রে স্বাক্ষরকারীদের মধ্যে রয়েছেন- জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি এইচ. এম জাকারিয়া, দরবস্ত ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আমিন আহমদ, চারিকাটা ইউনিয়ন সভাপতি মো. উমর ফারুক লিটন, সাধারণ সম্পাদক এমদাদুল হক এমদাদ, নিজপাট ইউনিয়ন আহ্বায়ক তাজুল ইসলাম, জৈন্তিয়া ডিগ্রি কলেজ সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান, তৈয়ব আলী ডিগ্রি কলেজের সাধারণ সম্পাদক রফিক সরকার, জৈন্তাপুর ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক ললিত রাম দাস, তৈয়ব আলী ডিগ্রি কলেজের সাবেক সভাপতি বাদল মনি দত্ত, হযরত শাহজালাল (রহ.) ডিগ্রি কলেজের সিনিয়র সহ সভাপতি নাজমুল ইসলাম, চিকনাগুল ইউনিয়নের সভাপতি আবুল কালাম, দরবস্ত ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক এ কে এম বাসিত তুহিন প্রমুখ।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys