Home অপরাধ জৈন্তাপুর মডেল থানা পুলিশের হাতে ভারতীয় নাছির বিড়ি, বহনকারী গাড়ী সহ আটক ২

জৈন্তাপুর মডেল থানা পুলিশের হাতে ভারতীয় নাছির বিড়ি, বহনকারী গাড়ী সহ আটক ২

by Chief Editor
0 comment 101 views

জৈন্তাপুর প্রতিনিধি- সিলেটের জৈন্তাপুর মডেল থানা পুলিশের অভিযানে ভারতীয় নাছির বিড়ি, বিড়ি বহনকারী ডি.আই ট্রাক সহ ২জন আটক, মামলা দায়ের।
পুলিশে সূত্রে যানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে ২৪ জুন বুধবার দিবাগত রাত সাড়ে ৭টায় জৈন্তাপুর মডেল থানা পুলিশ উপজেলার সিলেট-তামাবিল মহাসড়কের রিপন মিয়ার মটর সাইকেলের গ্যারেজের সম্মুখে চেকপোষ্ট বসিয়ে অভিযান পরিচালনা করে পিকআপ বুঝাই ভারতীয় শেখ নাছির উদ্দিন বিড়ি, বিডি বহনকারী ডি.আই পিকআপ (ঢাকা-মেট্রো-ন-১৫-১৫০৫) সহ ২জন চোরাকারবারীকে আটক করা হয়। আটককৃত চোরাকারবারীরা হল উপজেলার উপর শ্যামপুর গ্রামের কামাল হোসেন প্রকাশ পাখি মিয়া ছেলে জাকারিয়া (২১) এবং উপজেলার লামা শ্যামপুর গ্রামের নুরুল আমিনের ছেলে হাসান (২৫)। এ ঘটনায় ডি.আই পিকআপ গাড়ী সহ ভারতীয় শেখ নাছির উদ্দিন বিড়ি গুলো জব্দ করা হয় এবং আটককৃতদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি ধারায় মামলা রেকর্ড করা হয় (যাহার নং-১২, তারিখঃ ২৪ জুন ২০২০)।
জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক প্রতিবেদকে জানান, ভারতীয় শেখ নাছির উদ্দিন বিড়ি, বহনকারী ডি.আই ট্রাক সহ ২জন চোরাকারবারীকে আটক করা হয়। বিধি মোতাবেক বিড়ি ও ট্রাক জব্দ করে আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক ২৫ জুন আটককৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

 

Related Posts

Leave a Comment