Home শিক্ষা জৈন্তাপুর সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান

জৈন্তাপুর সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান

by jonoterdak24
0 comment

 

নাজমুল ইসলাম, জৈন্তাপুর প্রতিনিধি: জৈন্তপুর সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল হোসেম‘র অবসর গ্রহন উপলক্ষে এক বিদায়ী সংবর্ধনা সভার আয়োজন করা হয়।
গতকাল ৭ মে সোমবার দুপুরে বিদ্যালয় হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষিকা শাহান জাফরীন রোজী । সহকারী শিক্ষক পার্থ প্রতীম শর্মার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাংপানি ক্যাপ্টিন রশিদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি বিজন চন্দ্র বিশ্বাস, বাউরভাগ উচ্চ বিদ্যলয়ের প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল জলিল, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আফরোজা খানম, বিদ্যালয়ের পিটিআই কমিটির সভাপতি দেলোয়ার হোসেন মাসুক, জৈন্তাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, শিক্ষিকা তামান্না ইয়াসমিন , শিক্ষক নূরুল ইসলাম ও সাইফুল আলম।

সভায় বক্তারা বলেন, জৈন্তাপুর সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে সহ অবকাঠামোগত সংস্কার কাজে আবুল হাসেম স্যারের অনকে অবদান রয়েছে। তিনি অত্যন্ত বিনীয় এবং একজন সৎ গুনাবলী শিক্ষক ছিলেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার (মাধ্যমিক) মো: আজিজুল হক খোকন, শিক্ষক নজির উদ্দিন, জহুর কুমার সিংহ, মো: তফজ্জুল হোসেন, তপন কান্দি দেব, নাসরীন জাহান, আনোয়ার হোসেন, শহীদুল হক, ইমামা জালাল ও জৈন্তাপুর প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজাহান কবির খান। অনুষ্ঠানে শিক্ষক/শিক্ষিকা বৃন্দ এবং ছাত্র/ছাত্রীদের পক্ষ থেকে ক্রেষ্ট ও বিভিন্ন উপহার দেয়া হয়।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys