Home খেলা ডিসেম্বরে ভারত-পাকিস্তান-বাংলাদেশকে নিয়ে সিরিজ!

ডিসেম্বরে ভারত-পাকিস্তান-বাংলাদেশকে নিয়ে সিরিজ!

by jonoterdak24
0 comment

 

সীমান্ত হত্যার জের ধরে লাটে উঠতে যাচ্ছে ডিসেম্বরে নির্ধারিত ভারত-পাকিস্তান সিরিজ। তবে দুই দেশের রাজনৈতিক টানাপোড়েনের জন্য সেটা যদি নির্ধারিত সময়ে আয়োজন করা সম্ভব না হয়, তাহলে ভিন্ন পরিকল্পনা করে রেখেছে ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই)। সে ক্ষেত্রে ডিসেম্বরে ভারত-পাকিস্তানের সঙ্গে বাংলাদেশকে যুক্ত করে একটি ত্রিদেশীয় সিরিজ আয়োজন করার প্রস্তাব করে রেখেছেন বিসিসিআইয়ের সেক্রেটারি অনুরাগ ঠাকুর।

দুবাইতে চলমান আইসিসির সভায় পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান শাহরিয়ার খানের সঙ্গে এমনটাই আলোচনা করেছেন অনুরাগ ঠাকুর। পাকিস্তানের এআরওয়াই নিউজ এ খবর জানিয়েছে।

ডিসেম্বরে নিরপেক্ষ ভেন্যু দুবাইতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ভারত-পাকিস্তান সিরিজ। অভ্যন্তরীণ কারণে শেষ পর্যন্ত এই সিরিজ নাও হতে পারে। সে ক্ষেত্রে বিসিসিআই ত্রিদেশীয় সিরিজ খেলতে আমন্ত্রণ জানাবে বাংলাদেশকে।

তবে পাকিস্তানের অধিনায়ক মিসবাহ-উল-হক ও প্রাক্তন অধিনায়ক আকরাম খান মনে করেন, ডিসেম্বরে ভারত-পাকিস্তান সিরিজ হবে। এখন দেখা যাক, শেষ পর্যন্ত কোনটা হয়। ভারত-পাকিস্তান দ্বিপক্ষীয় সিরিজ, নাকি ভারত-বাংলাদেশ-পাকিস্তান ত্রিদেশীয় সিরিজ।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys