Home রাজনীতি ড্রাইভার দুই সন্তানের জনক জৈন্তাপুর ছাত্রসমাজের কমিটি, চলছে নানা মহলে সমালোচনা

ড্রাইভার দুই সন্তানের জনক জৈন্তাপুর ছাত্রসমাজের কমিটি, চলছে নানা মহলে সমালোচনা

by jonoterdak24
0 comment

জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় ছাত্রসমাজ জৈন্তাপুর উপজেলা শাখা’র নবগঠিত আহ্বায়ক কমিটি নিয়ে নিজ দল জাতীয় পার্টিতে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে, অনুসন্ধানে জানাগেছে সিলেট জেলা ছাত্রসমাজের সাধারণ সম্পাদক আল-আমীনের সুপারিশে সভাপতি ফয়জুল ইসলাম ফয়েজ স্বাক্ষরিত গত ৭ নভেম্বর আহবায়ক কমিটি অনুমোদন করা হয়।
জেলা ছাত্রসমাজের সভাপতি দীর্ঘদিন থেকে প্রবাসে থাকায় উনার সীল ও স্বাক্ষর নিয়েও রয়েছে যথেষ্ট বিতর্ক ও জালিয়াতির অভিযোগ।
জৈন্তাপুর উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক আলী আকবরের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ফেসবুকে এরকম একটি কমিটি হওয়ার খবর দেখেছি, তা ছাড়া ঐ কমিটিতে স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিবেরও নাম দেওয়া হয়েছে, আমি জৈন্তাপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের কাছে অভিযোগ দিয়েছি, উনারা আমার অভিযোগ আমলে নিয়েছেন ও বিষয়টি দেখে দেবেন বলে জানিয়েছেন।
জেলা ছাত্রসমাজের সভাপতি ফয়জুল ইসলাম ফয়েজের দীর্ঘদিন থেকে প্রবাসে থাকা ও কমিটিতে স্বাক্ষর করা নিয়ে জানতে চাইলে তিনি বলেন ভাই শুনেন, ফয়েজ ভাই তো প্রায় দেড়বছর থেকেই প্রবাসে থাকেন এটা সকলেই জানেন,
আলাপের এক পর্যায়ে রসিকতা করে তিনি বলেন, বর্তমানে অনেক ভোটার কবর থেকেও ভোট দিতে পারছে, আর প্রবাসে থেকে বাংলাদেশের কমিটির প্যাডে স্বাক্ষর করা তো তেমন অসম্ভব কিছু না।
ফাজলামির তো সীমা থাকা উচিত ছিলো, দলটাকে এরা নিজেদের মতো ব্যবহার করছেন, এরশাদ স্যারের রেখে যাওয়া এই ঐতিহ্যবাহী সংগঠনের মান সম্মান কোথায় নিয়ে যাচ্ছে চিন্তা করতে পারেন? সিএনজি ড্রাইভারকে আহ্বায়ক করার বিষয়ে জানতে চাইলে সেচ্ছাসেবক পার্টির আহবায়ক জানান এটা কিসের বিনিময়ে সম্ভব হয়েছে বা কেমনে তা হয়েছে আমি বলতে পারবোনা, তবে বিনিময় ছাড়া এমন হওয়ার কথা না, এটা যারা কমিটি দিয়েছেন তারাই বলতে পারবেন।
এ ব্যপারে জেলা ছাত্রসমাজের সাধারণ সম্পাদকের মোবাইলে কল দিয়ে কথা বলতে চাইলে পরে কথা বলবো বলে ফোন কেটে দিয়ে আর রিসিভ করেননি, জেলা ছাত্রসমাজের সভাপতির মোবাইলে ফোন দিলে ফোন বন্ধ পাওয়া যায়।
এ ব্যপারে উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ ইসমাইল আলী আশিকের প্রতিবেদককে বলেন কিভাবে একজন বিবাহিত ও অন্য জন ড্রাইভার ছাত্র সমাজের আহবায়ক হয় তা আমার জানা নেই, দলীয় নিয়ম শৃঙ্খলা অনুযায়ী ছাত্র সমাজ করতে হলে স্কুল বা কলেজের ছাত্র হতে হবে, যারা অছাত্র বিবাহিত ও ড্রাইভার তাদের কে ছাত্র সমাজের দায়ীত্ব দেওয়া দলীয় নিয়ম শৃঙ্খলার পরিপন্তি বলে তিনি আরোও বলেন উপজেলায় একই ব্যক্তি জাতীয় পার্টির ছাত্র সংগঠনের আহবায়ক ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব কিভাবে হয় আমি জানিনা, তিনি বলেন মরহুম পল্লী বন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদের হাতে গড়া জাতীয় পার্টিতে এভাবে নিজের স্বার্থ রক্ষার জন্য এই কমিটি দিয়ে ছাত্র সমাজকে ধ্বংশ করা হচ্ছে, তাই আমি মনে করি যত দ্রুত সম্ভব এই কমিটি বাতিলপূর্বক তরুন উদীয়মান ছাত্রদের মধ্যে থেকে নতুন কমিটি গঠন করা হউক।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys