Home রাজনীতি তারেক জিয়ার নাম নিতে ফের ভুল করলেন মেয়র আরিফ!

তারেক জিয়ার নাম নিতে ফের ভুল করলেন মেয়র আরিফ!

by jonoterdak24
0 comment

চেম্বার প্রতিবেদক:  বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নাম নিতে ফের ভুল করলেন সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। গত রবিবার রাতে নগরীর সোবহানীঘাটস্থ আগ্রা কমিউনিটি সেন্টারে তারেক রহমানের ৫৩ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে সিলেট জেলা বিএনপি। সেখানে বক্তব্য রাখেন মেয়র আরিফুল হক চৌধুরী। বক্তব্যের শুরুতে তিনি বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নাম নিতে গিয়ে তিনি বলেন তারেক আহমদ। এসময় উপস্থিত নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়। সবাই তখন কানাঘোষা শুরু করেন।

উল্লেখ্য- সম্প্রতি তারেক রহমানের উপর গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে রেজিষ্টারী মাঠে সিলেট জেলা ও মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশেও মেয়র আরিফুল হক চৌধুরী তারেক রহমানের নাম নিতে গিয়ে বলেন তারেক আহমদ। সেই বক্তব্য নিয়ে সংবাদ মহলে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়। নানা বিতর্ক চলে কয়েকদিন। দলের ভবিষ্যত কান্ডারী তারেক রহমানের নাম নিতে গিয়ে বার বার ভুল করাকে ভিন্ন চোখে দেখছেন বিএনপি নেতাকর্মীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্রদল নেতা বলেন- দলের ভবিষ্যত কান্ডারী তারেক রহমানের নাম মনে রাখতে পারেন না তিনি। তা কোনভাবেই মেনে নেয়া যায় না। একবার ভুল হলে মেনে নেয়া যেতো। কিন্তু বার বার ভুল করাকে কোনভাবে মেনে নেয়া যায় না। মেয়র সাহেবকে তারেক রহমানের নাম মুখস্থ করার প্র্যাকটিস করা উচিত বলে জানান অনুষ্ঠানে উপস্থিত এক বিএনপি নেতা।

ঐ অনুষ্ঠানে মেয়র আরিফ বলেন- আমি দীর্ঘদিন আপনাদের কাছ থেকে রাজপথ থেকে দুরে ছিলাম এখন আবার সক্রিয়ভাবে আপনাদের সাথে আছি। এই কথায় অনুষ্ঠানে কানাঘুষা শুরু হয়। মঞ্চে উপস্থিত অতিথিবৃন্দকেও তখন বিব্রতবোধ করতে দেখা যায়। সেই সময় মেয়র কথা ঘুরিয়ে বলেন আমি আড়াই বছর কারাগারে ছিলাম। সামনে নির্বাচনে নেতাকর্মীদের সহযোগিতা চান মেয়র।

নিউজের সত্যতা নিশ্চিত করেছেন অনুষ্ঠানে থাকা আমাদের নিজস্ব প্রতিবেদক এবং অনুষ্ঠান থেকে লাইভ প্রচার করা একাধিক ফেইসবুক ভিডিওতে মেয়রের বক্তব্য দেখা গেছে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys