Home অপরাধ তাহিরপুরে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা

তাহিরপুরে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা

by jonoterdak24
0 comment

     

তাহিরপুর প্রতিনিধি ::   তাহিরপুরে তুচ্ছ ঘটনা নিয়ে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহত বৃদ্ধের নাম জালাল উদ্দিন(৫০)। তিনি উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের কালা শ্রীপুর গ্রামের মৃত আয়াতউল্লাহর ছেলে। শুক্রবার সকালে বৃদ্ধার লাস উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাটিয়েছে।

পুলিশ ও নিহতের পরিবারের সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধা ৬টার দিকে শ্রীপুর বাজারে বাদাম ক্রয় করা নিয়ে নিহত জালাল উদ্দিনের সঙ্গে একই ইউনিয়নের শ্রীপুর গ্রামের মৃত ইছকান্দও আলীর ছেলে স্বাজন মিয়া (৩৩), সিকান্দর আলীর ছেলে জামাল উদ্দিন (৪০), বেতাগড়া গ্রামের সরাফত আলীর ছেলে আইয়ূব আলীর সঙ্গে নিহত ব্যাক্তি জালাল উদ্দিনের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে তারা নিহত ব্যাক্তিকে বেদড়ক পিটুনি দেয়। পরে বৃদ্ধাকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ীতে নিয়ে গেলে প্রায় ২ঘন্টার পর তার মৃত্যু হয়।

নিহতের ভাতিজা সৌরজ্জামান জানান, সংবাদ পেয়ে চাচাকে বাজার থেকে বাড়ীতে নিয়ে আসলে মৃত্যুর আগে চাচা সবার সামনে বলে গেছেন, স্বাজন, জামাল, আইয়ূব আলী তাকে বাজারে প্রকাশ্যে মারপিট করেছে। এই কথা বলে তিনি কিছুক্ষন পর মারা যান।

তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাটিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে তাদের বিরোদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys