Home অপরাধ তাহিরপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার : স্বামী-শ্বশুড় আটক

তাহিরপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার : স্বামী-শ্বশুড় আটক

by jonoterdak24
0 comment

তাহিরপুর প্রতিনিধি:

সুনামগঞ্জের তাহিরপুরে আছমা খাতুন (২৪) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার (১৫ এপ্রিল) দুপুরে স্বামী শফিক মিয়ার বসত ঘরের সামনে পরিত্যক্ত একটি ঘর থেকে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সফিক মিয়া ও তার বাবাকে জিজ্ঞাসাবাদের আটক করেছে পুলিশ।

তিনি উত্তর বড়দল ইউনিয়নের চড়গাঁও গ্রামের আনোয়ার আলীর মেয়ে এবং শ্রীপুর উত্তর ইউনিয়নের বানিয়াগাও গ্রামের সফিক মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের চড়গাঁও গ্রামের আনোয়ার আলীর মেয়ে আছমা খাতুনের সঙ্গে একই উপজেলার পার্শ্ববর্তী শ্রীপুর উত্তর ইউনিয়নের বানিয়াগাঁও গ্রামের আতারুপ মিয়ার ছেলে সফিক মিয়ার বিয়ে হয় প্রায় চার বছর আগে। তাদের একটি ছেলে সন্তান আছে। বিয়ের পর থেকে অভাব-অনটনসহ নানা কারণে তাদের সংসারে ঝগড়া লেগেই থাকতো।

জানা যায়, শনিবার দিবাগত রাত ১০টার দিকে নিহত আছমা খাতুন তার স্বামী সফিকের সঙ্গে টর্চলাইট নিয়ে কথা কাটাকাটি করে। একপর্যায়ে আছমাকে মারধর করেন সফিক। রাতেই কাজের জন্য বড়ছড়া কয়লার ডিপোতে চলে যান সফিক। রবিবার সকালে প্রতিবেশী এক নারী সফিক মিয়ার বসতঘরের সামনের একটি পরিত্যক্ত ঘরে আছমার ঝুলন্ত লাশ দেখতে পান। পরে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনাটি রহস্যজনক। আছমার বাম চোখে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সফিক মিয়া ও তার বাবা আতারুপ মিয়াকে আটক করা হয়েছে

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys